• বিনোদন

ছোট পর্দায় ফিরছেন অঙ্কুশ-দেবলীনা!

  • বিনোদন
  • ১১ ফেব্রুয়ারী, ২০২২ ১১:৪৫:২৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দুজনেই এখন বড় পর্দায় কাজ নিয়ে ব্যস্ত। তবে টেলিপাড়ায় জোর গুঞ্জন ফের ছোট পর্দায় ফিরছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী দেবলীনা কুমার। কোনো এক ধারাবাহিকে দেখা যাবে তাদের। সবশেষ জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এ একসঙ্গে দেখা গেছে তাদের। এ শো-তে সঞ্চালকের ভূমিকায় ছিলেন অঙ্কুশ ও প্রতিযোগীদের মেন্টর হিসেবে ছিলেন দেবলীনা।

জানা গেছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’-এ দেখা যাবে এ দুই তারকাকে। চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমো ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ‘মন ফাগুন’ ধারাবাহিকে একটি জমজমাট আয়োজন রয়েছে। এখানেই উপস্থিত থাকবেন অঙ্কুশ ও দেবলীনা। সঙ্গে থাকবেন শোভন গঙ্গোপাধ্যায়, লগ্নজিতা চক্রবর্তী, ও ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা-অভিনেত্রীরাও।

ঋত্বিক-অনুষ্কার বিয়ে দিতে গিয়ে বেশ কাছাকাছি চলে এসেছে ঋষি ও পিহু। কিন্তু তাদের প্রেমে কাঁটার মতো বিঁধে প্রিয়াঙ্কা। ভালোবাসার দিনেই নাকি সে তার বেবির সঙ্গে আংটিবদল সারতে চায়। এদিকে, এ বিশেষ দিনের উদযাপনে ঘরোয়া পার্টিতে নিজের ভূমিকাতেই দেখা যাবে অঙ্কুশকে। তিনি পিহুর ছেলেবেলার স্বপ্নের নায়ক।

অন্যদিকে, তার নাচের মাধ্যমে পার্টির জৌলুস বাড়াবেন দেবলীনা। ‘পুষ্পা’র বিখ্যাত ‘সামে সামে’ গানের সঙ্গে ছোট পর্দায় ঝড় তুলবেন তিনি।

চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, ভ্যালেন্টাইন ডে-র বিশেষ পর্ব হতে চলেছে এক ঘণ্টার। আর পর্বে হয়তো ত্রিকোণ প্রেম পরিণত হবে চতুষ্কোণে। অঙ্কুশ এ চতুষ্কোণের একটি কোণ। এ বিশেষ পর্বের জন্য আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

মন্তব্য ( ০)





  • company_logo