• অপরাধ ও দুর্নীতি

তেঁতুলিয়ায় ১১ গ্রাম হেরোইনসহ দুই যুবক আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ ফেব্রুয়ারী, ২০২২ ১৭:৪৮:৪৪

ছবিঃ সিএনআই

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড় তেঁতুলিয়ায় ১১ গ্রাম হেরোইন ও ট্রাকসহ সাইদার রহমান (২৮) ও শফিক আলম (৩২) নামের দুই যুবককে আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ভজনপুর এলাকা থেকে ঢাকা মেট্রো-ট, ১৮-১০৫৯ নম্বরের একটি ট্রাকসহ তাদের আটক করা হয়। আটককৃত সাইদার রহমান ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মাহবুর রহমানের পুত্র ও একই ইউনিয়নের গনাগছ গ্রামের আকবর আলীর পুত্র শফিক আলম।

পুলিশ জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইয়াকুবের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভজনপুর বাজার থেকে তাদের আটক করা হয়। প্রথমে তাদের শরীরে মাদকদ্রব্য পাওয়া না গেলেও পরে চালকের সীটের নিচ থেকে হেরোইন পাওয়া যায়। পরে তাদের থানা হেফাজতে রাখা হয়েছে। তারা দীর্ঘদিন ধরেই এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, হেরোইনের চালান বিষয়ে আমরা রাতেই খবর পাই। ভোর থেকেই অভিযান চালিয়ে ভজনপুর ব্রীজের কাছেই ১১ গ্রাম হেরোইন ও ট্রাকসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo