• বিনোদন

গরু পাচার মামলায় এবার দেবকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই

  • বিনোদন
  • ১০ ফেব্রুয়ারী, ২০২২ ১৩:২৮:০৯

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ পশ্চিমবঙ্গে গরুপাচার মামলায় তৃণমূল সংসদ সদস্য এবং অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবকে জিজ্ঞাসাবাদ করতে চায় ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা সিবিআই। বুধবার (৯ ফেব্রুয়ারি) এই মর্মে দেবকে নোটিশ পাঠিয়েছে সিবিআই।

নোটিশে আগামী ১৫ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে দেবকে নিজাম প্যালেসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কলকাতার দপ্তরে হাজির হতে বলা হয়েছে।

তবে দেবের সঙ্গে গরু পাচার কাণ্ডের কী সম্পর্ক তা এখনও স্পষ্ট নয়। সিবিআইয়ের নোটিশেও এ ব্যাপারে কিছু বলা হয়নি। তবে সূত্র জানিয়েছে, গরু পাচার কাণ্ডে যেসব সাক্ষীকে এরই মধ্যে জেরা করেছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা, তাদের জবানবন্দিতে উঠে এসেছে অভিনেতা ও সংসদ সদস্য দেবের নাম। যদিও দেব এই নোটিশ নিয়ে কোনো মন্তব্য করেননি বা ব্যখ্যা দেননি।

আনন্দবাজার ডিজিটাল জানায়, গরু পাচার কাণ্ডের তদন্তে রাজ্য পুলিশের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা ও ইনস্পেক্টরকে এরই মধ্যে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই ও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রাজ্যের এক মন্ত্রী এবং আইনজীবীকেও তলব করা হয়েছে।

এর আগে তদন্তকারীরা জানিয়েছিলেন গরু পাচারের লভ্যাংশের বেআইনি টাকাকে বৈধ করতে কিছু প্রভাবশালী ব্যক্তির সম্পৃক্ততা প্রকাশ্যে এসেছে। যদিও এর আগে জানুয়ারির শেষ সপ্তাহে গরু পাচার কাণ্ডের মূল অভিযুক্ত এনামুল হককে জামিন দিয়েছেন সুপ্রিম কোর্ট।

মন্তব্য ( ০)





  • company_logo