• বিনোদন

প্রযোজক-পরিচালক আজিজুর রহমান বুলি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

  • বিনোদন
  • ১০ ফেব্রুয়ারী, ২০২২ ১২:২০:১১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমের নন্দিত প্রযোজক-পরিচালক আজিজুর রহমান বুলি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী অঞ্জনা রহমান।

এই নায়িকা ফেসবুকে আজিজুর রহমান বুলির সঙ্গে হাসপাতালের ছবিও পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘বাংলা চলচ্চিত্রের স্বনামধন্য কিংবদন্তি পর্যটক প্রযোজক ও পরিচালক বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সাবেক দুবারের সফল সভাপতি আমার বাচ্চাদের বাবা আজিজুর রহমান বুলি হঠাৎ ভীষণ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সবাই দোয়া করবেন যেনো ও দ্রুত সুস্থ হয়ে উঠতে পারে।'

বুলির পরিচালনায় অঞ্জনা ‘হিম্মতওয়ালী’, ‘নেপালি মেয়ে’, ‘বাপের বেটা’, ‘সন্দেহ’, ‘দেশ-বিদেশ’ ও ‘লালু সরদার’ মোট ৬টি সিনেমায় অভিনয় করেছেন।

সত্তরের দশকে ‘নাচের পুতুল’ (অশোক ঘোষ) প্রযোজনা করে সিনেমা অঙ্গনে বুলির যাত্রা শুরু। এরপর ১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘শেষ উত্তর’ দিয়ে নির্মাণে হাতেখড়ি তার। প্রথম সিনেমা দিয়েই দেশজুড়ে ব্যাপক খ্যাতি পান তিনি। এরপর অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

১৯৪৬ সালের ১ মে পুরান ঢাকার বংশালে জন্মগ্রহণ করেন প্রযোজক সমিতির সাবেক প্রভাবশালী সভাপতি আজিজুর রহমান বুলি। তার সুস্থতা কামনা করেছেন সিনেমাপ্রেমিরা।

মন্তব্য ( ০)





  • company_logo