• উদ্যোক্তা খবর

কুড়িগ্রামে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ০৯ ফেব্রুয়ারী, ২০২২ ১৮:০৯:৩৯

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ প্রতি বছর শীতে সবচেয়ে বেশি দুর্দশায় পড়েন দেশের উত্তরের জেলাগুলোর মানুষজন। সরকারি সহায়তা মিললে তা প্রয়োজনের তুলনায় অনেকটা কম। দারিদ্র্য সীমার নিচে থাকায় শীতে এই অঞ্চলের মানুষগুলোর পোহাতে হয় বাড়তি ভোগান্তি। সেই কথা মাথায় রেখে এবার উত্তরাঞ্চলের জেলা কুড়িগ্রামে শীতবস্ত্র হিসেবে চাদর বিতরণ করেছে জোবেদা বাতি ঘর নামের একটি সামাজিক সংগঠন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের মাধব রাম গ্রাম ও যাত্রাপুর ইউনিয়নের ঘনেশ্যামপুর গ্রামে জেবুন্নেসা বেগম, নর্থ ক্যারোলিনা যুক্তরাষ্ট্রের অর্থায়নে দেড় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে চাদর বিতরণ করে জোবেদা বাতি ঘর। 

এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও জোবেদা বাতি ঘরের সভাপতি কৃষিবিদ ডক্টর শাহানাজ বেগম নাজু, জেবুন্নেসা বেগমের পরিবারের সদস্য, খোতেজা রহমান, কৃষিবিদ মোস্তাক রহমানসহ স্থানীয় ব্যক্তিবর্গগন।

শীতবস্ত্র বিতরণ কালে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও জোবেদা বাতি ঘরের সভাপতি কৃষিবিদ ডক্টর নাজমিন নাহার নাজু বলেন,জোবেদা বাতি ঘরের উদ্যোগে জেবুন্নেসা বেগমের অর্থয়ানে ক্ষুদ্র পরিসরে আমরা ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করতে পেরে অত্যান্ত ভালো লাগছে। আশা রাখি ভবিষ্যতেও সুখে দুঃখে এভাবে  ছিন্নমূল মানুষের পাশে দাড়াতে পারবো।

মন্তব্য ( ০)





  • company_logo