• অপরাধ ও দুর্নীতি

ফরিদপুরে ৩ অনলাইন জুয়ারি আটক 

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৯ ফেব্রুয়ারী, ২০২২ ১৭:৪৯:৩৭

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে জুয়া খেলার অপরাধে ৩ জুয়ারি কে আটক করেছে জেলা ডিবি পুলিশ। উক্ত অভিযোগের প্রেক্ষিতে আসামীদের বিরুদ্ধে এসআই আঃ রহিম মোল্যা বাদী  হয়ে কোতয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে  শিবরামপুর রেল ষ্টেশনের রিয়াদ টেলিকম থেকে দুই ভাই মোঃ আছাদুল মোল্যা (৩০) ও মোঃ আমিরুল মোল্যা (২৮)আটক করা হয়। পরে আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী রাতে মুন্সী বাজার লাভ বার্ড কফি শপ ও কসমেটিক্স শপ এর ভিতর হতে  এই চক্রের আরেক জুয়ারি মোঃ আপেল মিয়াকে(৪০) আটক করা হয় ।

ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার-ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম জানান, গোপান সংবাদের ভিত্তিতে ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনে ক্রিকেট জুয়ার ৩ জনকে আটক করা হয়েছে। আটকের সময় তাদের কাছ থেকে ৪৫ হাজার টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

 তিনি আরো জানান, বেশি লাভের প্রলোভন দেখিয়ে অনলাইনে জুয়া খেলায় প্রলুব্ধ করে এবং প্রতারণার মাধ্যমে তারা গ্রামের সহজ-সরল মানুষদের বেশি অর্থের প্রলোভন দেখিয়ে অনলাইন জুয়া খেলায় আসক্ত করে এবং তাদেরকে অর্থনৈতিকভাবে সর্বস্বান্ত করে। আটককৃত  আসামীরা অনলাইন জুয়ার মাধ্যমে প্রতিদিন তাদের কাছে থাকা এজেন্ট এবং পারসোনাল নাম্বার গুলো থেকে ২০ হতে ৩০ হাজার টাকা পর্যন্ত অবৈধ লেনদেন করে বলে জানা যায়।

মন্তব্য ( ০)





  • company_logo