• বিনোদন

বিয়ের প্রশ্ন করতেই সোনাক্ষী সিনহা কেন করোনার কথা বললেন?

  • বিনোদন
  • ২৫ জানুয়ারী, ২০২২ ১০:২৭:০০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ প্রায়ই ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর পর্ব করেন তারকারা, যেখানে ভক্তদের নানা কৌতূহলের জবাব দেন তারা। তেমনই একটি পর্ব পোস্ট করেছিলেন সোনাক্ষী সিনহা। সেখানে তাদের প্রিয় নায়িকাকে নিয়ে নানা ধরনের প্রশ্ন করেন ভক্তরা। সেখানেই সোনাক্ষীর এক ভক্ত জানতে চান কবে বিয়ে করছেন নায়িকা? তার বিয়ের পরিকল্পনা নিয়ে আগ্রহ প্রকাশ করেন অনেকেই।

শোনা যায় যে, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেম করেন সোনাক্ষী। তবে এ বিষয়ে কখনই মুখ খোলেননি তিনি। বরং জাহির ইকবালের সঙ্গে তার প্রেমের জল্পনা সামনে আসতেই সোনাক্ষী বলেছিলেন, সময় হলে তিনিই প্রথম বলবেন, আপাতত নাকি প্রিন্স চার্মিংয়ের অপেক্ষায় রয়েছেন তিনি। 

বলিউডে একের পর এক অভিনেতা সাত পাকে বাঁধা পড়ছেন। তাই সোনাক্ষীকে নিয়েও দানা বাঁধছে প্রশ্ন। তবে যেভাবে ফ্যানের প্রশ্নের উত্তর দিলেন তা শুনে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

এক ভক্ত প্রশ্ন করেন সোনাক্ষীকে, সবাই তো বিয়ে করছে, আপনি কবে বিয়ে করবেন? উত্তরে তিনি বলেন, সবার তো কোভিড হচ্ছে তাহলে কী আমারও হওয়া উচিত? সোনাক্ষীর সেন্স অব হিউমারের প্রশংসা করেছেন সকলেই। খুব বুদ্ধিমত্তার সঙ্গে অবশ্য বিয়ের প্রশ্নও এড়িয়ে গেছেন তিনি। বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা যায়নি তাকে। এখন কবে তিনি গাঁটছড়া বাঁধেন সেদিকেই তাকিয়ে তার ভক্তরা।

মন্তব্য ( ০)





  • company_logo