• তথ্য ও প্রযুক্তি

শীঘ্রই বাজারে আসবে রিয়েলমির নতুন ইয়ারবাড

  • তথ্য ও প্রযুক্তি
  • ২৪ জানুয়ারী, ২০২২ ১৮:৪৩:৩৪

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ওয়্যারলেস ইয়ারফোন এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সবার কাছে। তরুণ প্রজন্ম তো আছেই সেই সঙ্গে সব বয়সী নারী-পুরুষ এই পণ্যটি ব্যবহার করছেন। খুব সহজে বহনযোগ্য এবং ঝামেলাহীন হওয়ায় বাড়ছে জনপ্রিয়তা। তাই তো নির্মাতা প্রতিষ্ঠানগুলোও নতুনসব ফিচার যুক্ত ইয়ারবাড আনছে বাজারে।

শোনা যাচ্ছে খুব শিগগিরই নতুন ইয়ারবাড আনছে রিয়েলমি। সেটির নাম হচ্ছে Realme Buds Air 3। এরইমধ্যে আসন্ন ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি সম্পর্কে সংস্থার তরফে একাধিক তথ্য সামনে আনা হয়েছে। এবার অনলাইনে ডিভাইসটির ছবি প্রকাশিত হওয়ার সঙ্গে এর ডিজাইন এবং ফিচারও ফাঁস হল।

সম্প্রতি মাইস্মার্টপ্রাইজ নামের একটি সাইটে এই ইয়ারবাডের ছবি প্রকাশ পায়। দেখা যায় নয়া ইয়ারবাডটির পূর্বসূরী Realme Buds Air 2। অনেকটা সেই ইয়ারবাডের ডিজাইনের আদলেই এসেছে নতুন ইয়ারবাডটি। যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনের লঞ্চের দিনক্ষণ এবং দাম জানানো হয়নি।

তবে জানা যাচ্ছে, নবাগত রিয়েলমি বাডস এয়ার ৩ ইয়ারফোনটি ইন এয়ার স্টাইল সহ স্ট্রিমলাইক ডিজাইনের সঙ্গে আসছে। এর চার্জিং কেস পুরোনো মডেলের থেকে সামান্য আলাদা। চার্জিং কেসের ঢাকনায় অভিনব গ্লজি ফিনিশ দেওয়া হয়েছে এবং এর ওপর রিয়েলমি ব্র্যান্ডিং বিদ্যমান।

ছবিতে দেখা না গেলেও আগের রিপোর্ট অনুযায়ী, এর ডানদিকে দেওয়া হবে একটি বাটন এবং নিচে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ইয়ারবাডটির স্পেসিফিকেশন পূর্বসূরীর তুলনায় কিছু উন্নততর টেকনোলজি সহ আসছে। এতে ইন ইয়ার ডিটেকশন ফিচার উপলব্ধ থাকবে।

একই সঙ্গে দুটি ডিভাইসে যুক্ত করার জন্য পাওয়া যাবে ডুয়াল ডিভাইস কানেকশন এবং এটি ব্যবহারকারীকে কাস্টমাইজ অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম হবে। এ ছাড়াও থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন, ট্রান্সফারেন্সি মোড, বেস বুষ্টপ্লাস মোড, ব্লুটুথ ৫.১ । ইয়ারবাডটি এএসি/এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। এটি একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি সংস্থার।

মন্তব্য ( ০)





  • company_logo