• সমগ্র বাংলা

পাবনায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ২৪ জানুয়ারী, ২০২২ ১৫:৫০:৫৯

প্রতীকী ছবি

প্রতিনিধি,পাবনাঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে হাসান আলী (১৫) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। তার বাবা একজন দরিদ্র মানুষ মৎস্য আড়তে কাজ করেই তাদের সংসার চলে। সোমবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার চৌবাড়িয়া হারোপাড়া গ্রামে বাড়ির নির্মাণাধীন ভবনের জানালা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত হাসান আলী উপজেলার চৌবাড়িয়া হারোপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ও সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। প্রতিবেশীরা জানান, হাসান শান্তশিষ্ট স্বভাবের। সে তার বাবার সঙ্গে শরৎনগর বাজারের মৎস্য আড়তে কাজ করত। সম্প্রতি হাসান আলী বাবার কাছে থেকে মোটরসাইকেল কিনে চায়। দরিদ্র বাবার পক্ষে তা সম্ভব না হওয়ায় অভিমান করে হাসান।

রোববার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে হাসান আলী বসতঘরের পাশে নির্মাণাধীন ভবনের জানালায় দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। সকালে তার মা বিল্ডিংয়ের পেছনে তাকে ঝুলন্ত দেখতে পেয়ে চিৎকার দেয়। এরপর তার বাবা সেখানে গিয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান। 

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল না পেয়ে বাবার ওপর অভিমান করে হাসান আত্মহত্যা করেছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo