• জাতীয়

টিকা সনদ না দেখে খাবার পরিবেশন, চট্টগ্রামের ৬ রেস্টুরেন্টকে জরিমানা

  • জাতীয়
  • ২৩ জানুয়ারী, ২০২২ ১৮:৪৬:০৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানা ও টিকা সনদ না দেখে গ্রাহকদের খাবার পরিবেশন করায় চট্টগ্রামের ছয়টি রেস্টুরেন্টকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২৩ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়। চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী অভিযানে নেতৃত্ব দেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নাছিরাবাদের সুলতান ডাইনকে ১০ হাজার, তেরাকোটা রেস্টুরেন্টকে ৫ হাজার, হোয়াইট রেবিটকে ৫ হাজার, ক্রেবকে ৫ হাজার, লালদিঘীর পাড় এলাকার নিউ মালঞ্চকে ২ হাজার ও পড়শী রেস্টুরেন্টকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

এছাড়া লালদিঘী ও আন্দরকিল্লা এলাকায় ফুটপাতে ব্যবসা করার দায়ে ৬ ব্যক্তিকে এক হাজার টাকা করে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় অভিযান পরিচালনা করা হয়েছে। এতে ১২টি মামলায় ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই সময় গ্রাহকদের টিকা সনদ ও মাস্ক পরার বিষয় নিশ্চিত করার জন্য রেস্টুরেন্ট মালিকদের নির্দেশনা দেওয়া হয়েছে।  

অভিযানে সিটি করপোরেশনের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সহায়তা করে। 

মন্তব্য ( ০)





  • company_logo