• অপরাধ ও দুর্নীতি

এবার চাটমোহরে স্কুলছাত্রীকে একের পর এক ধর্ষণ

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ জানুয়ারী, ২০২২ ১১:০৬:৫৩

ছবিঃ সিএনআই

প্রতিনিধি,পাবনাঃ পাবনার চাটমোহরে স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ও পরে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে রেজাউল করিম (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই স্কুলছাত্রী ৫ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়লে সেটি নষ্ট করে ফেলে অভিযুক্ত যুবক এমন দাবি করেছে ভুক্তভোগীর পরিবার। সর্বশেষ বিযের দাবিতে বাড়িতে গিয়ে উঠলে স্কুলছাত্রীকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে বের করে দেয় রেজাউল ও তার পরিবারের লোকজন।

তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর মা। লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের বৃ-গুয়াখড়া পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা আফজাল হোসেনের ছেলে রেজাউল করিম তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একইগ্রামের বাসিন্দা চাটমোহর আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৮) এর সাথে। তারপর বিয়ের প্রলোভনে সবার অজান্তে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ পরিবারের। এক পর্যায়ে অন্তঃস্বত্তা হয়ে পড়ে ওই স্কুলছাত্রী। পরে গত বছরের ১৪ জুলাই পেটের পাঁচ মাসের বাচ্চাকে কৌশলে নষ্ট করে ফেলে রেজাউল এমন দাবি করেছেন স্কুলছাত্রী ও তার মা। সর্বশেষ বিয়ের দাবিতে ওই স্কুলছাত্রী গত রোববার (১৬ জানুয়ারী) রেজাউলের বাড়িতে গিয়ে উঠলে বেধড়ক মারপিট করেন রেজাউল, তার বাবা-মা সহ পরিবারের অন্য সদস্যরা। আহত অবস্থায় তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বলেন, রেজাউল তার মেয়ের জীবন নষ্ট করে দিয়েছে। ঘটনার সুষ্ঠু বিচার চান তিনি। হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্রী বলেন, রেজাউল তার সাথে প্রেমের সম্পর্ক করে মেলামেশা করেছে। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু এখন সে তাকে বিয়ে না করে উল্টো মারধর করেছে। এখন তিনি এ জীবন নিয়ে কোথায় যাবেন। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, ভুক্তভোগীর মা বাদি হয়ে ৫ জনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন। পুরো ঘটনা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত রেজাউলের মুঠোফোনে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল দশটার দিকে কয়েকবার এবং রাত দশটার দিকে কয়েকবার কল করা হলে ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য ( ০)





  • company_logo