• অপরাধ ও দুর্নীতি

পঞ্চগড়ে মোবাইল টাওয়ারে চুরি করতে গিয়ে চোর চক্রের ৪ সদস্য আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৮ জানুয়ারী, ২০২২ ১১:২৭:৫৬

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধিঃ বোদা উপজেলায় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীন ফোনের একটি মোবাইল টাওয়ারের মূল্যবাদ জিনিসপত্র চুরি করতে গিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে পঞ্চগড়ের বোদা থানা পুলিশ।

আটক ও মামলা দায়েরের পর সোমবার (১৭ জানুয়ারি) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত রোববার (১৬ জানুয়ারি) দিন শেষে গভীর রাতে উপজেলার সাকোয়া ইউনিয়নের বেংহারী আলিমবাজার সংলঘ্ন এলাকায় গ্রামীন ফোনের টাওয়ারের বিটিএস রুম থেকে তাদের আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুইজন চোর মাইক্রোবাসসহ পালিয়ে যায়।

আটককৃতরা চোরেরা হলেন, ভোলা সদরের ধনিয়া তুলাতুলি গ্রামের মৃত তছির আহাম্মদের ছেলে লিটন (৩২), রাজবাড়ী সদরের বরাট ইউনিয়নের মধুরদিয়া গ্রামের মৃত এসএম সামসুল হকের ছেলে এসএম লাভলু (৪০), ভোলা সদরের চারভেদুরিয়া ইউনিয়নের উত্তর চরভেদুরিয়া (মকরম আলী শিককদারবাড়ী) গ্রামের মৃত আঃ রব সিকদার ওরফে রাজুর ছেলে আবু সাইহিদ (২৮) ও ভোলা সদরের কাছিয়া ইউনিয়নের কাছিয়া (খরকি স্কুলের পিছনে) গ্রামের শাহাজল ফরাজী ওরফে শাজলের ছেলে আলমাছ ফরাজী (২৫)।

জানা যায়, সকলের বর্তমান ঢাকা ডিএমপির বনানী থানা এলাকার কড়াইলবস্তিতে বসবাস।

পুলিশ সুত্রে যানা যায়, গতকাল রোববার দিনগত গভির রাতে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের বেংহারী আলিম বাজার সংলঘ্ন এলাকায় গ্রামীন ফোন কোম্পানির একটি টাওয়ারে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন সদস্য চুরির উদ্দেশ্যে যায়। একসময় চোর চক্রের চারজন সদস্য টাওয়ারের বিটিএস রুমে প্রবেশ করে মূল্যবান ৪টি বিটিএস ব্যাটারী চুরির চেষ্টা করে। অপর দুইজন একটি মাইক্রোবাস নিয়ে বাহিরে অবস্থান করে। পরে স্থানীয়রা টের পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাহিরে থাকা দুইজন পালিয়ে গেলেও ৪জনকে আটক করে পুলিশ।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটক চার জনের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের আটকের চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo