• উদ্যোক্তা খবর

শীতবস্ত্র নিয়ে শীতার্তের পাশে জেলা প্রশাসক

  • উদ্যোক্তা খবর
  • ২৩ ডিসেম্বর, ২০২১ ১০:৪৬:০৭

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ রাতের বেলায় কম্বল নিয়ে সমাজের অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। বুধবার (২২ ডিসেম্বর) রাতে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ৬০০ শীতার্তের মাঝে এসব কম্বল তুলে দেন তিনি। 

জেলা প্রশাসনের আয়োজনে ও ইউনিসেফের সহযোগিতায় সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন আমবাগানে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আগে এসব ছিন্নমূল মানুষদের নিয়ে শিশু-কিশোরদের প্রতি সহিংসতা ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ এবং প্রতিবন্ধী শিশু-কিশোরদের অধিকার বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। 

এসময় মঞ্জুরুল হাফিজ বলেন, দেশের সকল অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া মানুষের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছেলেমেয়েরা যখন বাবা-মাকে দেখেন না, তখন প্রধানমন্ত্রী তার বয়স্ক ভাতার ব্যবস্থা করেন। প্রতিবন্ধী ছেলেমেয়ে চলার পথ সুগম করতে ভাতা দেন। গ্রামের মানুষের চিকিৎসার জন্য কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থা করেছেন। সোনার বাংলা করতে সকলের সহযোগিতা প্রয়োজন। সবাই মিলে প্রধানমন্ত্রীকে সুখী সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে সহযোগিতা করতে এগিয়ে আসুন। 

পরে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) খাতিজা বেগম, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এজাবুল হক বুলিসহ অন্যান্যরা। 

মন্তব্য ( ০)





  • company_logo