• গণমাধ্যম

মাগুরায় সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • গণমাধ্যম
  • ২১ ডিসেম্বর, ২০২১ ১৮:৫৯:৩৫

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে ম্যাক জেলা প্রশাসনের আয়োজনে মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা “meet the press” জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ অনুষ্ঠিত হয়।আজ সোমবার দুপুর ১২টা থেকে শুরু করে এ অনুষ্ঠান চলে বেলা ২টা প্রর্যন্ত।

অনুষ্ঠানে মাগুরা জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম উপস্থিতিতে উন্নয়ন,পরিকল্পনা ও অগ্রগতি বিষয়ে সাংবাদিকদের কাছ থেকে বিভিন্ন পরামর্শ, অভিযোগ ও সমস্যার কথা শোনেন জেলা প্রশাসক।

এসময় মাগুরা জেলার শিক্ষা,কৃষি, এলজিইডি, স্বাস্থ্য বিভাগ সহ বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। মাগুরা জেলা সিভিল সার্জন জনাব ডাঃ শহিদুল্লাহ দেওয়ান চিকিৎসা সেবা নিয়ে বিভিন্ন তথ্য সকলের সামনে তুলে ধরেন।

মাগুরা মেডিকেল কলেজ হাঁসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের অনুপস্থিতি সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন মাগুরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক জনাব মোঃশামীম আহমেদ খান। হাইওয়ে পুলিশের বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে অভিযোগ তুলে ধরেন ৭১ টেলিভিশনের মাগুরা প্রতিনিধি মোঃশরিফ তেহেরান টুটুল।

এছাড়া নদী থেকে বালু উত্তোলন,রাস্তার ঘাটের কাজের মান নিম্নমানের,ঢাকা রোডে কাঁচা বাজারের কারণে যানজট সহ বিভিন্ন সমস্যার কথা সাংবাদিকেরা তুলে ধরেন।

মাগুরা সদর উপজেলার,শালিখা উপজেলার ও মহম্মদপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হওয়ায় এবং জগদালের অনাকাঙ্খিত ঘটনার পর থেকে পুলিশের কঠোর পদক্ষেপ গ্রহণ করায় মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানান মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম।

এসময় চার উপজেলায় কর্মরত মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

সবশেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের “শস্যে ভরা বাঁওড়ে ঘেরা মোহনীয় মাগুরা”সহ বিভিন্ন তথ্য উপাত্ত সংবলিত দুটি বই উপহার দেওয়া হয়।

মন্তব্য ( ০)





  • company_logo