• উদ্যোক্তা খবর

রাঙ্গুনিয়ায় বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে খাবার ও শীতবস্ত্র বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ১৯ ডিসেম্বর, ২০২১ ১২:০০:১৬

ছবিঃ সিএনআই

মাইকেল দাশ,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন We Can এর উদ্যোগে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে খাবার, শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল ১৮ ডিসেম্বর সকাল ১০ টায় নিশ্চিন্তাপুরস্থ তাহেরিয়া ছাবেরিয়া আবুল হাশেম সুন্নীয়া মাদরাসার হলে অনুষ্ঠিত হয়। 

সংগঠনের এডমিন রবিউল মোস্তফা রাফি ও আরফিন হাসানের যৌথ সঞ্চালনায় ও চেয়ারম্যান আবদুস সালাম সুমন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলার উপ সহকারী কৃষি কর্মকর্তা মুহাম্মদ ইকবাল হোসেন। 

উদ্বোধক ছিলেন মরিয়ম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহাম্মদ খোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন তাহেরীয়া ছাবেরীয়া আবুুল হাশেম সুন্নীয়া মাদ্রাসার সুপার হাফেজ মুহাম্মদ তারেক হোসাইন ও প্রতিষ্ঠাতা সুপার মাওলানা আবদুর রহিম,খবর বাংলা টোয়েন্টিফোর ও সাপ্তাহিক আবেদন পত্রিকার প্রতিনিধি মুজিবুল্লাহ আহাদ। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাকিব আল হাসান, রিয়াজুল রাকিব, কামরুল আলম মুন্না, ইমতিয়াজ বিন আজাদ, মুরাদ হোসেন,মুবিনুর রহমান, তারেক রহমান, ইমন হোসেন, আকতার বাবু আরমান আকিব, মিনহাজুল ইসলাম, শাহেদুল ইসলাম, আরবিন শাহেদ, সাহাব ও রাহিন প্রমূখ। 

অনুষ্ঠান শেষে মাদরাসার ছাত্রছাত্রীদের মাঝে দুপুরের খাবার ও শীতবস্ত্র বিতরণ এবং  স্বাধীনতাযুদ্ধে আত্মদানকারী শহীদদের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য ( ০)





  • company_logo