• উদ্যোক্তা খবর
  • লিড নিউজ

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বশেমুরবিপ্রবি সিআরসির শীতবস্ত্র বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • লিড নিউজ
  • ১৮ ডিসেম্বর, ২০২১ ১৪:৫০:৩০

ছবিঃ সিএনআই

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জে  চলছে কনকনে শীত। এ সময় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত ছিন্নমূল শিশু ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে "কাম ফর রোড চাইল্ড" (সি আর সি") বশেমুরবিপ্রবি শাখা।

“থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশুমুক্ত” স্লোগানকে সামনে রেখে 'কাম ফর রোড চাইল্ড' "সি আর সি" বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশু ও হতদরিদ্র মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার(১৭'ই ডিসেম্বর) গোপালগঞ্জ শহরের পৌর পার্কে প্রথমে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কম্বল এবং পরবর্তীতে হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এছাড়াও, গোপালগঞ্জে মান্দারতলায় অবস্থিত গুচ্ছগ্রামে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সিআরসি'র বশেমুরবিপ্রবি শাখার সভাপতি মো:মাসুকুর রহমান তাদের কার্যক্রম সম্পর্কে বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নে আমরা বদ্ধপরিকর। প্রতিবছর আমরা সুবিধাবঞ্চিত শিশু এবং অসহায় মানুষের মাঝে কম্বল এবং শীতবস্ত্র বিতরণ করে থাকি। এ বছর বিজয় দিবস উপলক্ষে এবং আমাদের কার্যক্রমের ধারা অব্যাহত রাখতে প্রায় ২০০ টি কম্বল বিতরণ করব। এছাড়াও, আমরা ফ্রি টিচিং হোম, বিনামূল্যে শিক্ষা সামগ্রী প্রদানের করে থাকি, যাতে কেউ শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয়।

এ সময়, সিআরসির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সিআরসি বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি জেলা, উপজেলা ও কলেজ পর্যায়ে এর কার্যক্রম চলছে। 

মন্তব্য ( ০)





  • company_logo