• সমগ্র বাংলা

টাঙ্গাইলে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে স্কুল ছাত্রীর মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ৩০ নভেম্বর, ২০২১ ১৭:৩৬:২৮

প্রতীকী ছবি

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেছে অষ্টম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান তোয়া (১৩)। ৩০ নভেম্বর মঙ্গলবার উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘনাটি ঘটে। নাসির উদ্দিন ও শায়লা বেগম দম্পতির বড় মেয়ে ছিল নিহত নুসরাত জাহান। তারা এলেঙ্গা শামসুল হক কলেজের সামনে একটি ভাড়া বাসায় দীর্ঘদিন যাবত বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামে। প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ড্রেসপরা একটি মেয়ে ও একটি ছেলেকে রিকশায় এসে ধলাটেঙ্গর এলাকায় রেললাইনে বসে থাকতে দেখা যায়। 

সকাল ৯ টা ১০ মিনিটের দিকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মেয়েটি ঘটনাস্থলেই মারা যান। এসময় ছেলেটি একটু নিচে থাকায় প্রাণে রক্ষা পান। পরে মেয়েটিকে রেখে ছেলেটি দ্রুত পালিয়ে যায়। নুসরাতের মোবাইল চেক করে দেখে যায়, সোহাগ আল হাসান জয় নামের একটি ছেলের সাথে সকালে ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করে দেখা করার জন্য বের হন। এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম জানান, নুসরাত জাহান তোয়া তার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।  

সকালে পুলিশ এবং সাংবাদিকদের মাধ্যমে খবর পাই সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে। আজকে তার গণিত পরীক্ষা ছিল। নুসরাতের মা শায়লা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, সকালে বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে একটু আগেই বের হয় নুসরাত। এজন্য আমি আর আমার ছোট মেয়ে খানিকটা পথ এগিয়েও দিয়ে আসি। বান্ধবীর বাসায় থেকে এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা দিতে যাওয়ার কথা। কিন্তু ও রেললাইনে কিভাবে গেল বুঝতে পারছি না। ঘারিন্দা রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, সকাল ৯.১০ মিনিটে নীল সাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নুসরাত জাহান তোয়া নামে এক ছাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo