• শিশু সংবাদ

জামালপুরে ধান ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার

  • শিশু সংবাদ
  • ২৪ নভেম্বর, ২০২১ ১৩:৩৬:৫৭

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধিঃ  জামালপুরের মেলান্দহে ধান ক্ষেত থেকে রুবাইয়া তাসনীম তোবা (০৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। গতকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে উপজেলার নাংলা ইউনিয়নের দেউলাবাড়ী ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। রুবাইয়া তাসনীম তোবা উপজেলার নাংলা ইউনিয়নের দেউলাবাড়ী গ্রামের রুকুনুজ্জামান উকিলের মেয়ে।

স্থানীয়রা জানান, দুপুরে নিখোঁজ হয় তোবা।  অনেক খুঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশের ধান ক্ষেতে লাশ দেখতে পায় স্থানীয়রা।  পরে লাশ উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিক্যাল অফিসার সাইদা সুলতানা সূচি জানান, মেয়েটিকে নিয়ে তার পরিবারের লোকজন নিয়ে আসলে দেখি মেয়েটি মারা গিয়েছে।  পরে মেয়েটির লাশ তারা বাড়িতে নিয়ে চলে যায়।  

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, মেয়েটির পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করেনি। লাশ উদ্ধার করে জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেডিক্যাল রিপোর্ট আসলে সঠিক ঘটনা জানা যাবে, সে অনুযায়ী যথাযত আইনি পদক্ষেপ নেওয়া হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo