• শিশু সংবাদ

কুষ্টিয়ার সেই ৫ শিশুর মধ্যে মারা গেল ১ শিশু

  • শিশু সংবাদ
  • ০৩ নভেম্বর, ২০২১ ১৮:১৬:২০

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় মঙ্গলবারে জন্ম নেয়া সেই ৫ শিশুর মধ্যে ছেলে শিশুটি মঙ্গলবার সকালে কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মারা গেছে। বুধবার (৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে স্ক্যানো ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ছেলে শিশুটির মৃত্যু হয়েছে।

গর্ভধারণের পাঁচ মাসের মাথায় জন্ম হওয়ায় শিশুদের ওজন কম ছিল। বর্তমানে মা সুস্থ থাকলেও চার শিশু ঝুঁকিতে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মোমেন।

তিনি বলেন, নবজাতকরা প্রথম থেকেই ঝুঁকিতে ছিল। এখনো ঝুকিপূর্ণ অবস্থায় আছে। ওজন কম হওয়ার কারণে ছেলে নবজাতকের মৃত্যু হয়েছে। আমরা বাকিদের সুস্থ করে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

শিশুদের বাবা সোহেল রানা বলেন, আমার ছেলে সন্তানটি মারা গেছে। খুবই কষ্ট লাগছে। আর মেয়ে শিশুরাও ঝুঁকিতে আছে। স্ক্যানো ওয়ার্ডে তাদের অক্সিজেন চলছে। তবে তাদের মা সুস্থ আছে। শিশুর ওজন কম হওয়ায় ঢাকায় নিয়ে যেতে বলেছেন চিকিৎসক।

কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের পান্টি গ্রামের কলেজপাড়া এলাকার সোহেল রানার স্ত্রী সাদিয়ার পাঁচ থেকে ছয় মাসের মাথায় হঠাৎ প্রসবব্যথা ওঠে। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে একসঙ্গে পাঁচ নবজাতকের জন্ম দেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo