• উদ্যোক্তা খবর
  • লিড নিউজ

উদ্যোক্তাদের প্রয়োজনে ''YSSE Information & Technology''(YSSE IT)

  • উদ্যোক্তা খবর
  • লিড নিউজ
  • ০৩ নভেম্বর, ২০২১ ১২:৩৬:০৩

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্কঃ নতুন উদ্যোগ দাঁড় করানো সহজ নয়। প্রয়োজন হয় প্রচার এবং প্রসারের। প্রয়োজনভেদে পেইজ বুস্টিং থেকে শুরু করে দরকার পড়ে কনটেন্ট, গ্রাফিক্স ডিজাইন বা ওয়েবসাইটের জন্য ডোমেইন হোস্টিং। 

YSSE IT হল তেমনি একটি উদ্যোগ যা নতুন উদ্যোক্তাদের ব্যবসার প্রচারের জন্য কাজ করে থাকে। এই উদ্যোগের মধ্যে থাকবে গ্রাফিক্স ডিজাইন, ওয়েবসাইট ডিজাইন, ডিজিটাল মার্কেটিং এবং অনলাইন প্রচারমূলক কাজসহ নানা ধরণের সার্ভিস। চলুন জেনে নেওয়া যাক কি কি সার্ভিস থাকছে এবং সেই সার্ভিসগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য। 

যেকোনো কোম্পানির উন্নতি বা ব্যবসা ত্বরান্বিত করার জন্য ক্লায়েন্টের সাথে নির্ভরযোগ্য যোগাযোগ বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তথ্য প্রযুক্তির এই যুগে জীবনকে সহজ করে তুলতে YSSE Information & Technology একটি আস্থার নাম।

বিজনেস সফটওয়্যার এর বিভিন্ন সমস্যার সমাধান থেকে শুরু করে ব্যবসায় প্রযুক্তিগত বা অনলাইন সার্ভিসসহ আপনার ব্যবসাকে দুর্দান্ত সাফল্যের দিকে পরিচালনা করবে YSSE IT। 

সার্ভিসের ক্ষেত্রসমূহ - 

⦁ কন্টেন্ট রাইটিং এবং কনটেন্ট মার্কেটিং 

⦁ গ্রাফিক্স ডিজাইন 

⦁ ডোমেইন হোস্টিং 

⦁ ফেইসবুক মার্কেটিং 

⦁ ওয়েব ডিজাইন 

⦁ সফটওয়্যার ডেভেলপমেন্ট 

⦁ এনড্রয়েড এ্যাপ ডেভেলপমেন্ট 

কন্টেন্ট রাইটিংঃ কন্টেন্ট রাইটিং প্রিন্ট বিজ্ঞাপনের দিন থেকে অনেক দূর এগিয়ে এসেছে। ডিজিটাল মার্কেটিং প্রবর্তনের সাথে সাথে, কন্টেন্ট রাইটিং আপনার ব্র্যান্ডকে ডিজিটাল করার ক্ষেত্রে সবচেয়ে কার্যকর উপায় হয়ে উঠেছে। সামঞ্জস্যপূর্ণ, উচ্চমানের কন্টেন্ট রাইটিং ব্র্যান্ডগুলিকে তাদের ভোক্তাদের সাথে সংযুক্ত করার একটি অমূল্য উপায়। সহজভাবে বলা যায়, আপনার প্রোডাক্ট বা অফার সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে কন্টেন্ট তৈরি করে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে টার্গেট অডিয়েন্সকে এঙ্গেজ করাই কন্টেন্ট রাইটিং। 

এবং একটা ভালো কন্টেন্ট ই পারে আপনার ব্যবসার প্রসার ঘটাতে। তাই কন্টেন্ট রাইটিং এর যাবতীয় সমস্যা সমাধানে YSSE Information & Technology আছে আপনার পাশে। সঠিক অডিয়েন্স এর উপর ভিত্তি করে,প্রোডাক্ট ও কন্টেন্ট টাইটেল কাস্টমাইজ করা,ওয়েবসাইট ট্রাফিকে,নিজের প্রোডাক্ট আর ও প্রসার ঘটাতে কাজ করবে YSSE IT।  

তাছাড়াও থাকছে কনটেন্ট মার্কেটিং সার্ভিস। কনটেন্ট মার্কেটিং হলো এমন এক মার্কেটিং কৌশল যেখানে দারুন, আকর্ষণীয় এবং ব্যবসার সাথে প্রাসঙ্গিক বিষয়বস্তু তৈরি করা হয় এবং সেগুলোকে অনলাইনে বিভিন্ন প্লাটফর্ম এর মধ্যে বিতরণ করা হয়, যাতে অধিক শ্রোতাদের কাছে নিজের পণ্যের প্রচার করে তাদের আকর্ষিত করা যেতে পারে৷ এর মূল উদ্দেশ্য হলো, কনটেন্ট এর মাধ্যমে লাভজনক গ্রাহকদের আকর্ষিত করা৷ YSSE IT-র এই সার্ভিসটি নিঃসন্দেহে আপনার ব্যবসায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। 

গ্রাফিক্স ডিজাইনঃ আপনি কি আপনার স্টার্টআপ অথবা বিজনেসের জন্য সেরা গ্রাফিক্স ডিজাইন সার্ভিস পেতে চান? YSSE Information & Technology আপনাকে গ্রাফিক্স ডিজাইন সার্ভিসে সাহায্য করবে যাতে আপনার ক্লায়েন্ট আপনার বিজনেসে আরো আগ্রহ পেতে পারে। 

YSSE-র গ্রাফিক্স ডিজাইন টিম আপনার ব্র্যান্ডের কাস্টম ছবি, লোগো, ব্যানার এবং বিভিন্ন ব্র্যান্ডিং ভিজ্যুয়াল ডিজাইন করবে যা আপনার ব্র্যান্ডের প্রচারের কাজে সাহায্য করবে।ডিজিটাল মার্কেটিংয়ের যুগে এটি আপনার ক্লায়েন্টদের সাথে আরও ভালো সম্পর্ক স্থাপন করবে। কি কি থাকছে?! চলুন দেখে নেওয়া যাক গ্রাফিক্স ডিজাইনের সার্ভিস সমূহঃ 

⦁ লোগো ডিজাইন

⦁ বিজনেস কার্ড ডিজাইন

⦁ ফেসবুক কভার ডিজাইন

⦁ ব্যানার এবং থামনেল ডিজাইন

⦁ ফ্লায়ার এবং পোস্টার ডিজাইন 

⦁ ফটো এডিটিং

⦁ বিভিন্ন আর্ট ও ইলেস্ট্রেশন ডিজাইন সহ আরো অনেক কিছু।

ডোমেইন হোস্টিংঃ ডোমেইন হোস্টিং হচ্ছে একটি অনলাইন সার্ভিস যা আপনাকে ইন্টারনেটে একটি ওয়েবসাইট বা ওয়েব অ্যাপ্লিকেশন প্রকাশ করতে দেয়। যখন আপনি একটি হোস্টিং সার্ভিসের জন্য সাইন আপ করেন, আপনি মূলত একটি সার্ভারে একটি স্থান ভাড়া করেন যেখানে আপনি আপনার ওয়েবসাইটের জন্য প্রয়োজনীয় সমস্ত ফাইল এবং ডেটা সংরক্ষণ করতে পারেন। একটি ভাল ডোমেইন হোস্টিং থাকা আপনার ব্র্যান্ডের জন্য অপরিহার্য এবং এটি গ্রাহকদের একটি মানসম্মত সেবা প্রদান করতে পারে। বড়, মাঝারি বা ছোট প্রতিটি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থাকা উচিত কারণ আপনার ব্যবসার জন্য বিশেষ ওয়েবসাইট আপনার ব্যবসার মান বাড়াতে সাহায্য করে।

তাই আপনি যদি সীমিত বাজেটে একটি নির্ভরযোগ্য ডোমেইন হোস্টিং চান তাহলে YSSE IT- র ডোমেইন হোস্টিং সার্ভিসটি আপনার জন্য। YSSE Information & Technology খুবই কম বাজেটে আপনার জন্য সর্বোত্তম সেবা প্রদান করবে। 

ফেইসবুক মার্কেটিংঃ ডিজিটাল মার্কেটিং এর একটি অন্যতম অংশ হচ্ছে ফেইসবুক মার্কেটিং। যা বর্তমানে বেশ জনপ্রিয়। সঠিক পদ্ধতিতে মার্কেটিং করলে বিজনেসের সেল বহুগুণে বাড়ানো সম্ভব। তেমনি YSSE IT-র মার্কেটিং সার্ভিসটি আপনার বিজনেসের উপযুক্ত করেই সাজানো যাতে আপনার পণ্যটি আপনার পছন্দমতো অডিয়েন্স এর কাছে সহজেই পৌঁছে দেওয়া যায়। যা যা থাকছে-

⦁ পেইজ প্রমোট

⦁ পোস্ট বুস্ট

⦁ ভিডিও বুস্ট

⦁ ফেসবুক লাইক

⦁ ফেসবুক ফলোয়ার ইত্যাদি।

ওয়েব ডিজাইনঃ YSSE Information & Technology তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন ডিজাইন এবং সৃজনশীল চিন্তা সহ ওয়েব ডিজাইনিং পরিষেবাসমূহ। তথ্য প্রযুক্তির এই সময়ে ব্যবসায় আস্থা অর্জন করতে এবং ব্যবসাকে ডায়নামিক করতে একটি ওয়েবসাইট খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আপনার ওয়েবসাইটিকে আন্তর্জাতিক মানের করতে এবং আপনার চাহিদা ও সন্তুষ্টি অর্জনে YSSE IT হতে পারে একটি আস্থার নাম। YSSE IT-র Web Design Specialist দের সাহয্যে অল্প খরচে সহজেই করে নিতে পারবেন আপনার কাঙ্খিত Website। যা আপনার কোম্পানিকে ডিজিটালাইজড করতে সাহায্য করবে। 

ওয়েব ডিজাইনের সার্ভিস সমূহ :

⦁ ওয়েবসাইট ডিজাইন

⦁ প্রতিক্রিয়াশীল ওয়েবসাইট ডেভেলপমেন্ট

⦁ সিএমএস ওয়েবসাইট

⦁ পিএসডি টু HTML

সফটওয়্যার ডেভেলপমেন্টঃ ব্যবসায়ের অনেকগুলি চ্যালেঞ্জ রয়েছে তবে প্রতিটি ব্যবসায়ের ২ টি কারণই দায়বদ্ধ - অভ্যন্তরীণ এবং বাহ্যিক। আমরা বাহ্যিক কারণগুলি নিয়ন্ত্রণ করতে পারি না তবে অভ্যন্তরীণ কারণগুলি নিয়ন্ত্রণ করা যায়। এবং আপনি যদি আপনার ব্যবসায়কে আরো সহজে নিয়ন্ত্রণ করতে চান তাহলে আপনার ব্যবসায়ের জন্য সেরা বিজনেস সফ্টওয়্যার ডেভেলপমেন্ট নিশ্চিত করতে পারে YSSE Information & Technology।  

আলাদা একটি ব্যবসায়িক সফ্টওয়্যার ব্যবহারের ফলে ব্যবসার ত্রুটি হ্রাস পায় এবং ব্যবসায় নতুন মাত্রা যোগ করে। তাই ব্যবসায়িক প্রক্রিয়াগুলিকে সহজ করতে এবং গ্রাহকদের সাথে ব্যবসায়িক অভিজ্ঞতা উন্নত করতে YSSE IT ওয়েব, মোবাইল এবং ডেস্কটপে বিজনেস সফটওয়্যার ডেভেলপমেন্ট সার্ভিসটি সরবরাহ করে থাকে। 

তাছাড়াও YSSE IT-র সফটওয়্যার ডেভেলপমেন্ট সার্ভিসটি আপনার ব্যবসাকে প্রতিযোগিতায় শতভাগ এগিয়ে রাখতে সাহায্য করবে। 

এনড্রয়েড এ্যাপ ডেভেলপমেন্টঃ স্মার্টফোনের ব্যবহার আমাদের দেশে অনেক বেড়েছে, বিশেষ করে তরুণদের কাছে। স্মার্টফোনে সবাই কমবেশি অ্যাপ্লিকেশন (অ্যাপ) ব্যবহার করছেন। যেহেতু বিপুল সংখ্যক হারে স্মার্ট ফোন ব্যাবহার হচ্ছে তাই স্মার্ট ফোন কোম্পানি গুলো তাদের ফোন গুলোকে এতটাই ব্যাবহার উপযোগী করে তুলছে যে একজন ব্যাবহারকারী সহজেই তাদের ফোন দিয়ে তার কাজ করতে পারে । সেই সাথে স্মার্ট ফোন অ্যাপস ডেভেলপাররা প্রতিনিয়ত বিভিন্ন অ্যাপস তৈরি করছে যাতে একজন স্মার্ট ফোন ব্যাবহার কারী তাদের সেই অ্যাপস ব্যাবহার করে সহজেই এবং দ্রুত তার কাজ সম্পন্ন করতে পারে।

এছাড়াও ব্যবসায়িক বিভিন্ন কাজে ওয়েবসাইট এর পাশাপাশি একটা অ্যাপ থাকার গুরুত্ব কম নয়। যদি আপনার ব্যবসায়িক একটি অ্যাপ থাকে যা ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন বা ট্যাবলেটে ডাউনলোড করতে পারে, তাহলে আপনার ব্যবসা নিঃসন্দেহে আপনার প্রতিযোগীদের থেকে অনেকদূর এগিয়ে যাবে। 

একটি মোবাইল অ্যাপ থাকা মানে ব্র্যান্ডের উপস্থিতি, গ্রাহকের আনুগত্য এবং গ্রাহক পরিষেবা বাড়ানো। YSSE IT তেমনি ইন্টারেক্টিভ এনড্রয়েড অ্যাপস তৈরি করে এবং স্টার্টআপদের জন্যও সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট পরিষেবা সরবরাহ করে থাকে। যা বাজারের চাহিদা পূরণ করে, কোম্পানির ব্র্যান্ডের মান বৃদ্ধি করে এবং ব্যবসার প্রচার ও প্রসারে যথাযথ ভূমিকা পালন করে। 

পরিশেষে, উদ্যোক্তাদের জন্য YSSE IT-র সার্ভিসসমূহ ১টি আস্থার নাম হতে পারে। সুলভ মূল্যে দারুণ পরিষেবাসমূহ আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাবে অনেকদূর।  

 

মন্তব্য ( ০)





  • company_logo