• জাতীয়

গুলশানে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে

  • জাতীয়
  • ২৭ অক্টোবর, ২০২১ ১৩:২১:১২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর গুলশান-২ নম্বরে অবস্থিত পিংক সিটির পাশে একটি ছয়তলা ভবনের নিচতলায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৬টি ইউনিট প্রায় এক ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৭ অক্টোবর) দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মো. রাফি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা বেলা ১১টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর পাই। পরে ঘটনাস্থলে আমাদের ৮টি ইউনিট যায়। সেখান থেকে দুটি ইউনিট ফিরে আসে। বাকি ৬টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ আমরা জানতে পারিনি। এছাড়া কেউ হতাহত হওয়ার খবর আমাদের কাছে আসেনি।

এর আগে আগুন লাগার পর মো. রাফি বলেন, গুলশান-২ এর ১০৩ নম্বরের ৩৮ নম্বর ছয়তলা ভবনের নিচতলায় আগুন লাগে। আগুনের প্রাথমিক কারণ জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন আগুন নেভাতে কাজ করছেন।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে গুলশান-২ পিংক সিটির পাশের ভবন থেকে হঠাৎ বিকট বিস্ফোরণের শব্দ হয়। এরপরই ধোঁয়া দেখা যায়। সম্ভবত এসি বিস্ফোরণ হতে পারে।

মন্তব্য ( ০)





  • company_logo