• সমগ্র বাংলা

মমেকে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে প্রাণ গেল আরও চারজনের

  • সমগ্র বাংলা
  • ২৬ অক্টোবর, ২০২১ ১২:১৭:৫৪

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাদের মধ্যে ময়মনসিংহ ও নেত্রকোনার দুইজন করে রয়েছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন। মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের ফখরুদ্দিন (৭০), নাজমা বেগম (২৭), নেত্রকোনা বারহাট্টার জেসমিন আক্তার (৩৫) ও পূর্বধলার আব্দুল লতিফ (৬০)। 

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১০০ জনের মৃত্যু হলো। এছাড়া গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১ হাজার ২৬ জনের মৃত্যু হয়। 

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে নতুন ১২ জন ভর্তিসহ ৬১ জন রোগী চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে আইসিইউতে আছেন একজন। এছাড়াও সুস্থ হয়ে ৭ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, ২৪ ঘণ্টায় ১৩৬ নমুনা পরীক্ষায় ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ২১ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৭২ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৮৪ জন।

মন্তব্য ( ০)





  • company_logo