• শিশু সংবাদ

কুষ্টিয়াতে সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

  • শিশু সংবাদ
  • ২৪ অক্টোবর, ২০২১ ২০:০২:৩৭

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের হাসিমপুর নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহতের ঘটনায় ঘটনাস্থলে গাড়ি এবং চালককে আটক না করা গেলেও পরবর্তীতে রাজবাড়ীতে হাইওয়ে পুলিশ গাড়িটি আটক করেছে। তবে চালক ও হেলপারকে আটক করা যায়নি। নিহত দুই শিশু কুমারখালী বড়ইচারা গ্রামের রফিকের ছেলে রাতুল (১০) ও খোকসা মোড়াগাছার আক্তার মালিথার ছেলে শাহেদ (১৪)।

স্থানীয়রা জানান, বিকেলে রাতুল ও শাহিন নামের দুই শিশু কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় রাজবাড়ী অভিমুখী ১৬ চাকার রড বোঝাই ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট  হয়ে শিশু দুটি ঘটনাস্থলেই মারা যায়। এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। সেসময় প্রায় ২ কি:মি: রাস্তায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। পরে কুমারখালী, খোকসা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এলাকাবাসীর সূত্রে জানা যায়, নিহত রাতুল তার খালাতো ভাই শাহিনের বাড়িতে বিকেলে বেড়াতে এসে দুর্ঘটনার শিকার হয়েছে। পরবর্তীতে হাইওয়ে পুলিশ লাশ পোস্ট মর্টেমের জন্য তাদের হেফাজতে নিয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে খোকসা, কুমারখালী ও হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। লাশ হাইওয়ে পুলিশ তাদের হেফাজতে নিয়েছে পোস্ট মর্টেমের জন্য।  

মন্তব্য ( ০)





  • company_logo