• সমগ্র বাংলা

নারায়ণগঞ্জে চাকরির প্রলোভনে টাকা আদায়, আটক ৩ 

  • সমগ্র বাংলা
  • ১৩ অক্টোবর, ২০২১ ১৮:৪৮:২০

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জে চাকরির প্রলোভনে টাকা আদায়ের অভিযোগে ২ প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিসহ ৩ জনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা। 

এর আগে ১২ অক্টোবর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় প্রতারণামূলক প্রতিষ্ঠান এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিস লিঃ এর অফিসে অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে দীর্ঘদিন অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকরির প্রলোভনে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম (৩১) এবং এমডি মো. সাইফুল ইসলাম (২৮) কে আটক করে র‌্যাব। 

এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ৭০টি ভিজিটিং কার্ড, ২০টি চাকরিপ্রত্যাশীদের ভর্তি ফরম, ১টি সিল, ২০টি অঙ্গীকারনামা, ৩ জোড়া সিকিউরিটি ইউনিফর্ম ও ২টি আয়-ব্যায়ের রেজিষ্টার জব্দ করা হয়। এ ছাড়াও চাকরিপ্রত্যাশী ৮ জন ভুক্তভোগীকেও উদ্ধার করা হয়। 

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডি’র কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে একই দিনে র‍্যাব-১১ নারায়ণগঞ্জের ফতুল্লার তোলারাম কলেজ রোড এলাকায় অপর একটি প্রতারণামূলক প্রতিষ্ঠান এম.আর.এম ফোর্সেস সিকিউরিটি সার্ভিস লিঃ এর অফিসে অভিযান পরিচালনা করে। এ সময় একই অপরাধে ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. রায়হান (৩০) কে আটক করা হয়। 

উক্ত প্রতিষ্ঠানটিও অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা করে আসছিল। অভিযানকালে সেখান থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১টি সীল, ২০টি ভর্তি ফরম, ২টি এটিএম কার্ড, ৪টি টাকার রশিদ ও ৩টি আয়-ব্যায়ের রেজিষ্টার জব্দ করা হয়। এ ঘটনায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

মন্তব্য ( ০)





  • company_logo