• রাজনীতি

শেখ হাসিনার হাতে যতদিন দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশঃ মতিয়া চৌধুরী

  • রাজনীতি
  • ১১ অক্টোবর, ২০২১ ১৭:২৬:৫৫

ছবিঃ সিএনআই

শেরপুর প্রতিনিধিঃ  ‘শেখ হাসিনার হাতে যতদিন দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী। তিনি সোমবার(১১ অক্টোবর) সকালে তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের মুজিব জন্মশত মঞ্চে শিক্ষার্থী ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক প্রণোদনার অর্থ বিতরণকালে ওই কথা বলেন। মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা দেশের জনগণের কথা ভাবেন। মহামারী করোনাকালীন সময়ে প্রত্যন্ত গ্রাম অঞ্চলের অসহায় মানুষদের জন্য মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা পাঠানো হয়েছে। এটা কেউ ভাবতেও পারেননি। প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের বিনা বেতনে লেখাপড়া করা ও বিনামূল্যে বইয়ের ব্যবস্থা করেছেন। যার সুফল শিক্ষার্থীরা পাচ্ছে।

আগামী জাতীয় নির্বাচন সম্পর্কে মতিয়া চৌধুরী বিএনপির উদ্দেশ্যে বলেন, নির্বাচন যথাসময়েই অনুষ্ঠিত হবে। এজন্য প্রস্তুতি নেন। যা আকাম-কুকাম করেছেন, তার জন্য ক্ষমা চেয়ে জনগণের কাছে ভোট চান। তিনি আরও বলেন, শেখ হাসিনাকে কটু কথা বলার আগে কমপক্ষে দশবার ভেবে দেখবেন। সাদা আর কালোকে এক করে দেখবেন না। শেখ হাসিনা দুধের মতো পরিষ্কার রাজনীতি করেন। আর অন্যেরা অন্ধকারের রাজনীতি করেন, কালো রাজনীতি করেন। মেকআপ দিলেও তাদের কালো দাগ ঢাকবে না।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক বাক্কার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

এদিকে, একইদিন বিকেলে বেগম মতিয়া চৌধুরী নকলা উপজেলায় শিক্ষার্থী ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক প্রণোদনার অর্থ বিতরণ করেন। নকলার উপজেলার নবাগত ইউএনও মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর মেয়র হাফিজুর রহমান লাভলু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo