• প্রশাসন

আজ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলার সম্মাননা গ্রহণ করলেন আনোয়ারার ইউএনও

  • প্রশাসন
  • ০৬ অক্টোবর, ২০২১ ১৭:৫৭:২৫

ছবিঃ সিএনআই

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদন করার জন্য জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে স্বীকৃতি পেয়েছে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা প্রশাসন ও একই উপজেলার জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদকেও এ শ্রেষ্ঠ ইউপি হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ও রেজিস্ট্রার জেনারেল মুস্তাকীম বিল্লাহ ফারুকীর স্বাক্ষরিত এক চিঠিতে এই স্বীকৃতির কথা জানানো হয়।

বুধবার (৬ অক্টোবর) জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসের অনুষ্ঠানে উপস্থিত হয়ে  আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ ও জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুর রহমান খোকা এ সম্মাননা গ্রহণ করেন।

জুঁইদন্ডী ইউপি চেয়ারম্যান মোরশেদুর রহমান খোকা বলেন, সঠিকভাবে দায়িত্ব পালন করায় সরকার আমাকে জাতীয় পর্যায়ে যেই সম্মান করেছে তা আমি আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম। এবং এ স্বীকৃতি পেয়ে অনেক আনন্দিত হলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমদ বলেন, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলার স্বীকৃতি পেয়ে আমি আনন্দিত। আমি ইউপি চেয়ারম্যান, সচিব এবং উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞ জন্ম ও মৃত্যু নিবন্ধন কাজগুলো সঠিকভাবে সম্পাদন করায়। এই স্বীকৃতির পর উপজেলার প্রত্যেকটি কাজের মান আরো এগিয়ে যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo