• খেলাধুলা

ঘরের মাঠে চেন্নাইয়ের দর্শকদের সামনে বিদায় বলতে চান ধোনি

  • খেলাধুলা
  • ০৬ অক্টোবর, ২০২১ ১২:৫৬:১৮

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ হুট করেই বিদায় বলেছিলেন জাতীয় দলকে। ইনস্টাগ্রামের এক বার্তায় শেষ হয়েছিল বর্ণিল এক ক্যারিয়ার। কিন্তু তাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাতে না পারার আক্ষেপটা ছিল সবার মধ্যে। ওই আক্ষেপ রাখতে চান না মহেন্দ্র সিং ধোনি নিজেও। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলে আনুষ্ঠানিকভাবে বিদায় বলতে চান ক্রিকেটকে। তবে সেটা চলতি আইপিএলে নয়। আগামী বছর ঘরের মাঠ চেন্নাইয়ে অবসরে যেতে চান বিশ্বকাপজয়ী এই তারকা। চেন্নাই সুপার কিংসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে দ্বীপক চাহার, ইমরান তাহির ও শার্দুল ঠাকুরের সঙ্গে লাইভে এসে এমন ইচ্ছের কথা জানিয়েছেন ধোনি। 

ওই লাইভে এক ভক্ত ধোনিকে জিজ্ঞেস করেন, কেন আন্তর্জাতিক ক্রিকেটকে ১৫ আগস্ট বিদায় জানিয়েছেন। ওই ভক্ত আক্ষেপ করেন তাকে ভালোভাবে বিদায় না জানাতে পারার। এর জবাবেই দর্শকদের সামনে আনুষ্ঠানিক অবসরের ইচ্ছের কথা জানান ধোনি।

তিনি বলেন, ‘১৫ আগস্ট-এটার চেয়ে ভালো দিন আর হতে পারতো না। আর বিদায় জানানোর ব্যাপারে এটাই বলতে পারি, সে সুযোগ আছে। আমি এখনো চেন্নাই সুপার কিংসের হয়ে খেলি। চাইলে এখনই বিদায় জানানো যেতে পারে। আশা করি আমরা চেন্নাইতে খেলব। আমার শেষ ম্যাচ সেখানেই হতে পারে। দর্শকদের সঙ্গেও দেখা হতে পারে।’

মন্তব্য ( ০)





  • company_logo