• জাতীয়

বাঁচানো গেলো না রাজধানীর তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ ইয়াসমিনকেও

  • জাতীয়
  • ০৫ অক্টোবর, ২০২১ ১৮:২০:০৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর তেজগাঁওয়ের তেজতুরী বাজারে ছয়তলা আবাসিক ভবনে বিস্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন ইয়াসমিন তালুকদারও (৩৫) মারা গেছেন। পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ঘটনার পরপরই ইয়াসমিনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ইনস্টিটিউটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে পাঁচদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

এর আগে ঘটনার দিন গত ১ অক্টোবর দিবাগত রাত ৩টার দিকে এ বিস্ফোরণে দগ্ধ হয়ে জিতু (২৮) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ফলে এ দুর্ঘটনায় দগ্ধ হয়ে চিকিৎসাধীন দুজনই মারা গেলেন।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ইয়াসমিনের শরীরের ৫০ শতাংশই দগ্ধ ছিল। সকালে আইসিইউতে তিনি মারা যান। এর আগে ১ অক্টোবর দগ্ধ আরেকজনের মৃত্যু হয়’

জানা গেছে, গত ১ অক্টোবর রাত ৯টার দিকে তেজগাঁও এলাকার ২৭/এ পূর্ব তেজতুরী বাজার এলাকায় বিস্ফোরণের ঘটনা ঘটে।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান জানিয়েছিলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে দুজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করেছিলেন। পরে তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তেজগাঁও তেজতুরী বাজার জনতা ফার্মেসি সংলগ্ন ছয়তলা একটি ভবনের তিনতলায় কয়েকজন মিলে মেস করে থাকতেন। রাত ৯টার দিকে তাদের রুমে হঠাৎ গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দুইজন দগ্ধ হন।

মন্তব্য ( ০)





  • company_logo