• জাতীয়

ঢাকা- মদিনা-কুয়েত ও কাঠমান্ডু রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু  

  • জাতীয়
  • ২৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪০:২৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ০৯ অক্টোবর থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর থেকে ঢাকা-মদিনা এবং ঢাকা-কুয়েত রুটে পুনরায় সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীগণ এখন থেকেই এসব রুটের টিকেট কিনতে পারবেন। 

আগামী ০৯ অক্টোবর ঢাকা থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার বিমানের ফ্লাইট বিজি০৭১ স্থানীয় সময় ০৯ টা ১৫ মিনিটে কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কাঠমান্ডু থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার ফ্লাইট বিজি০৭২ স্থানীয় সময় ১১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।           

অপরদিকে আগামী ১০ অক্টোবর থেকে ঢাকা থেকে প্রতি রবিবার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৭ স্থানীয় সময় দুপুর ২টা ১৫ মিনিটে মদিনার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং মদিনা থেকে প্রতি রবিবার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৮ স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।     

এছাড়াও আগামী ১০ অক্টোবর থেকে বিমানের ফ্লাইট বিজি০৪৩ ঢাকা থেকে প্রতি রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে এবং প্রতি মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে কুয়েতের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় ১২টা ১ মিনিটে এবং প্রতি মঙ্গলবার ১০টা ৫৫ মিনিটে ফ্লাইট বিজি০৪৪ ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।      

যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১ ফোন: +৮৮-০২-(৮৯০১৬০০-০৯) এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এ সমস্ত রুটের টিকেট ক্রয় করতে পারবেন।   

মন্তব্য ( ০)





  • company_logo