• শিক্ষা

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কুবিতে ২৫০০ চারা রোপনের উদ্যোগ

  • শিক্ষা
  • ২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৮:০৯

ছবিঃ সিএনআই

কুবি প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উৎযাপন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) পরিবার। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে। উক্ত কর্মসূচিতে ক্যাম্পাসের আঙ্গিনায় ২৫০০ চারা রোপন করা হবে। ভাষাসৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্তের দৌহিত্রী মাননীয় সংসদ সদস্য আরমা দত্ত এর সৌজন্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন সহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

এছাড়াও জন্মদিন উপলক্ষ্যে কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে আনন্দ মিছিল, দোয়া ও মাদ্রাসার শতাধিক এতিম শিক্ষার্থীদের খাবারের ব্যবস্থা করা হয়। এসময়ে কুবি শাখা ছাত্রলীগ ও হল শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo