• অপরাধ ও দুর্নীতি

আনোয়ারায় মাদক মামলার আসামিসহ গ্রেপ্তার ৫

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৭:৩৮

প্রতীকী ছবি

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারায় বিশেষ অভিযান চলাকালে ১৫০০ পিস ইয়াবা ও ৫০ লিটার চোলাইমদ সহ ৪ জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। অপরদিকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে বিশেষ অভিযান চলাকালে উপজেলার বারখাইন ইউনিয়নের শোলকাটায় ১৫শ পিস ইয়াবা সহ ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন পেকুয়ার পশ্চিম ব্যাইম্মা খালীর কামাল হোসেনের পুত্র মোহাম্মদ সাইফুল (২৩) ও একই এলাকার সৈয়দ আলমের পুত্র নওশা মিয়া (৩০) এবং গোমাতলীর টেকপাড়ার জসিম উদ্দিনের পুত্র আব্দুল কাইয়ুম (১৯)। অপর দিকে

শোলকাটা গ্রামের রফিক সওদাগরের বাড়ির রবি হোসেনের পুত্র মোহাম্মদ ফোরকান (২৬) কে ৫০ লিটার চোলাই মদ সহ গ্রেপ্তার করা হয়। এবং অপরদিকে পৃথক অভিযানে মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার নোয়াব আলী চেয়ারম্যানের বাড়ির মৃত ইউছুফের পুত্র মোহাম্মদ সেলিম কে গ্রেপ্তার করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন,পুলিশের বিশেষ অভিযান চলাকালে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে থানায় মামলা রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সােপর্দ করা।

মন্তব্য ( ০)





  • company_logo