• খেলাধুলা

এবার সুজনের বিপক্ষে লড়বেন নাজমুল আবেদীন ফাহিম

  • খেলাধুলা
  • ২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৪৮:৪৫

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এবারের নির্বাচনে তেমন চমক নেই বললেই চলে। বেশ ঢিলেঢালাভাবে চলছে মনোনয়নপত্র বিক্রয় ও সংগ্রহের কাজ। এমন নিরুত্তাপ পরিবেশে খানিক উত্তাপ ছড়ালেন নাজমুল আবেদীন ফাহিম। প্রথমবারের মতো বিসিবির নির্বাচনে আসছেন এই ক্রিকেট পরামর্শক।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে কাউন্সিলরশিপ নেওয়া এই সংগঠক লড়বেন আরেক হেভিওয়েট প্রার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের বিপক্ষে। অনেকেই ধারণা করছিলেন এবারও ক্যাটাগরি-৩ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক নির্বাচিত হবেন সুজন। কিন্তু চমক দিয়ে এবার নমিনেশন ফর্ম নিলেন ফাহিম।

বিষয়টি নিজেই জানিয়েছেন নাজমুল আবেদীন ফাহিম, ‘এবার আমি নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি। মনোনয়ন ফর্ম তুলতে আজ বিসিবিতে এসেছি।’

ক্যাটাগরি-৩ এ ভোটার সংখ্যা ৪৩ জন যেখানে সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, বিভিন্ন সংস্থার ভোটাররা ভোট দিয়ে একজন পরিচালক নির্বাচিত করবেন। বিসিবির পরিচালক পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ অক্টোবর। এখন দেখার বিষয়- শেষ পর্যন্ত নাজমুল আবেদীন ফাহিম নির্বাচনী দৌড়ে টিকে থাকেন, নাকি মনোনয়নপথ প্রত্যাহার করে নেন!

মন্তব্য ( ০)





  • company_logo