• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় প্রাইভেটকারে গাঁজা পরিবহন, পাঁচজন কারাগারে

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৬:২১:৩২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বগুড়ার আদমদীঘিতে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব। রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-ব্রাহ্মণবাড়িয়ার গোরঙ্গগোলার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুর রহিম (৩২), একই জেলার কসবা উপজেলার কুল্লাপাথর গ্রামের শাহ আলমের ছেলে শুভ চৌধুরী (২১), রাজবাড়ীর বালিয়াকান্দির বেরুলী গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে রুবেল (২৫), কুমিল্লার সদর দক্ষিণ কুমিল্লার সালমানপুর গ্রামের আশরাফুল আলীর স্ত্রী নুরজাহান (২৫) ও মাগুরার শ্রীপুর উপজেলার বড়ইচড়া গ্রামের ইউসুফ মোল্লার মেয়ে সুমাইয়া আক্তার লায়লা (২৭)।

র‌্যাবের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা থেকে একটি প্রাইভেটকারযোগে মাদক নিয়ে আসামিরা নওগাঁর উদ্দেশ্যে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি উপজেলার সান্তাহার বটতলী এলাকায় চেক পোস্ট বসিয়ে প্রাইভেটকারটি থামিয়ে দিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় গাড়িটির ব্যাকডালায় রাখা ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এর পাশাপাশি আটটি মোবাইল ফোন, ১৬টি সিমকার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ এক হাজার টাকা জব্দ করা হয়। পরে পাঁচজনকে আটক করে র‌্যাব।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, র‌্যাব আটকদের থানায় হস্তান্তর করে। রোববার তাদের বিরুদ্ধে মামলা করার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo