• অপরাধ ও দুর্নীতি

রোহিঙ্গা সন্ত্রাসী কালা জোবায়ের গ্রেফতার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৪৯:৫৮

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধি : রোহিঙ্গা ক্যাম্পের ত্রাস জোবায়ের (২৫) ওরফে কালা জোবায়েরকে গ্রেফতার করছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদস্যরা।  ১৯ সেপ্টেম্বর রবিবার ভোররাত দেড়টার দিকে টেকনাফ শালবাগানের ২৬ নং ক্যাম্প থেকে তাকে গ্রেফতার করা হয়। সে জোবায়ের @ জোবাইর (২৫), পিতা-নুর মোহাম্মদ,   শালবাগান ২৬ নং ক্যাম্পের এ/৩ ব্লকে নুর মোহাম্মদের ছেলে। 

কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম তারিক জানান, " শালবাগান এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে  ১৯ সেপ্টেম্বর রবিবার ভোররাত দেড়টার দিকে  শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে জোবায়ের @ জোবাইরকে আটক করে। তার বিরুদ্ধে  হত্যা ও অপহরণের অভিযোগ রয়েছে। তা ছাড়া একাধিক  মামলার পলাতক আসামী রোহিঙ্গা সন্ত্রাসী,ডাকাত,অপহরণকারী ও মাদক ব্যবসায়ী তোহা - জোবায়ের গ্রুপের অন্যতম প্রধান এই সেই জোবায়ের। " 

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আটক রোহিঙ্গাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন বলেও জানান তিনি  

খোঁজ নিয়ে জানা যায়, জোবায়ের ক্যাম্পে কালা জোবায়ের নামে পরিচিত।  তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-৪৩, (তারিখ-০৯/০৮/২০২১ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড)  ও  মামলা নং-১২৬ (তাং-৩০/০৮/২১ খ্রিঃ ধারা-৩৬৪ পেনাল কোড)  এর  মামলা রয়েছে। সে ওই মামলার আসামী হিসেবে পলাতক ছিল। 

মন্তব্য ( ০)





  • company_logo