• অপরাধ ও দুর্নীতি

ফরিদপুরে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৮:০৫

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায় একাধিক ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।  বুধবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার ফূলসুতী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত  যুবকের নাম মুরাদ মিয়া (২১)। সে উপজেলার ফুলসূতী ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের সোবহান মিয়ার ছেলে। মুরাদ পেশায় একজন রাজমিস্ত্রী। 

গ্রেপ্তারের পর মুরাদকে  বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।

নগরকান্দা থানা সূত্রে জানা যায়, মুরাদ মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে প্রথম মামলাটি হয় গত ২৭ মে। অভিযাগ করে নয় বছরের একটি শিশুর মা। নগরকান্দা থানার মামলা নং ১০। দ্বিতীয় অভিযোগ করা হয় গত ১২ সেপ্টেম্বর। ১৫ বছর বয়সি একটি মেয়েকে ধর্ষণের ফলে অন্তসত্ত্বা হয়ে পড়ার বিষয়ে এ অভিযোগ করা হয়। মামলা নং ২৯। বর্তমানে ঐ মেয়েটি ৫ মাসের অন্তসত্বা বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

ফরিদপুর  সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, গত ২৭ জুনের মামলার পর থেকে পলাতক ছিল মুরাদ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ( ১৫ ই সেপ্টেম্বর) সকালে নগরকান্দা উপজেলার ফুলসূতী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, মুরাদকে দুটি মামলার গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo