• রাজনীতি

হতাশ হবেন না আপনাদের সকল সমস্যার সমাধান হবেঃ মন্ত্রী মোঃ তাজুল ইসলাম

  • রাজনীতি
  • ১১ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৫২:২৬

ছবিঃ সিএনআই

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  স্থানীয়র সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণলয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, হাওরাঞ্চলের মানুষের জন্য সরকার আন্তরিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করার জন্য উড়াল সেতু নির্মাণের প্রকল্প নেয়া হচ্ছে। হতাশ হবেন না আপনাদের সকল সমস্যার সমাধান হবে। খাদ্য ঘাটতি পূরণ, যোগাযোগ ও বিদ্যুৎ ব্যবস্থার উন্নতি, কর্মসংস্থান সৃষ্টিসহ সারা বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নতি করে দেশ পরিচালনা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ফলে বাংলাদেশের মানুষের ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। এখন হতদরিদ্র মানুষের সংখ্যা কমেছে। এছাড়াও বর্তমানে হাওরে অনেক প্রকল্প চলমান আছে। গ্রামকে শহর করতে আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। হাওরাঞ্চলের সবগুলো এলাকা আর অবহেলিত থাকবে না।

শনিবার দুপুরে সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলায় বাজারে উপজেলা বাস্তবায়ণ পরিষদের আয়োজনে গন সংবধনা ও সুধি সমাবেশ যোগদেন তিনি এসব কথা বলেন। এর পূর্বে প্রশাসনের লোকজনের সাথে মতবিনিময় করেন। 

স্থানীয় সরকার মন্ত্রী বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান লড়াই সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশের স্বাধীনতা এনেছেন এবং তিনি স্বাধীনতার ঘোষক। বঙ্গবন্ধু একমাত্র ঘোষক, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং বাংলাদেশের প্রতিষ্ঠাতা। বঙ্গবন্ধুর সমকক্ষ কেউ নেই। যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে দূর্নাম করে তাদের ছাড়া দেয়া হবে না। তাদেরকে প্রতিহত করা হবে।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন,অবহেলিত হাওরবাসীকে এগিয়ে নিতে সরকার কাজ করে যাচ্ছেন। হাওরাঞ্চল,চরাঞ্চল এলাকায় যুক্তিকভাবে প্রকল্প নেওয়া হয়েছে। কাজ চলমানও আছে। ইতিমধ্যে হাওরের জন্য একটি উড়াল সেতু প্রকল্প পাশ হয়েছে। আরও প্রকল্প বিবেচনাধীন আছে। পর্যায়ক্রমে সবকাজ বাস্তাবায়ণ হবে। 

গন সংবধনা ও সুধি সমাবেশে বক্তব্য রাখেন,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি, স্থানীয় সরকার সচিব হেলাল উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিঞ্চু চৌধুরী বাবুল,ধর্মপাশা উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজ্জাম্মেল হোসাইন রুকন প্রমুখ।

মধ্যনগর উপজেলা বাস্তবায়ণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদারের সভাপতি করেন। 

মন্তব্য ( ০)





  • company_logo