• শিশু সংবাদ

আশুলিয়ায় আগুনে প্রাণ গেলো শিশুর 

  • শিশু সংবাদ
  • ১১ সেপ্টেম্বর, ২০২১ ১১:১৫:২৭

প্রতীকী ছবি

আশুলিয়া প্রতিনিধিঃ  ঢাকার আশুলিয়ায় একটি টিনশেড বাড়িতে আগুন লেগে ঘরে আটকা পড়ে আঁখি মনি নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। তবে অগ্নিকান্ডের কারণ তাৎক্ষণিক ভাবে জানাতে পারেননি ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে আশুলিয়ার দক্ষিণ পবনারটেক এলাকার হানিফ ও হুমায়ুনের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহত আঁখি মনি লালমনিরহাট জেলার বনগ্রাম এলাকার রফিকুল ইসলামের মেয়ে। তারা আশুলিয়ার জামগড়া রূপাইয়ন মাঠ সংলগ্ন দক্ষিণ পবনারটেক এলাকার হুমায়ুনের টিনশেড বাড়িতে ভাড়া থেকে গার্মেন্টসে চাকরি করতো।

স্থানীয় এলাকাবাসী সিরাজুল ইসলাম জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রথমে হুমায়ুনের বাড়িতে আগুনের সূত্রপাত হয়। পরে সেখান থেকে হানিফের বাড়িতে আগুন লাগে। হুমায়ুনের বাড়িতে কয়েকটি কক্ষ রয়েছে। সেখানে এক কক্ষে শিশু আঁখি মনি ছিলো। সে বের হতে না পেরে পুড়ে মারা যায়। দুই বাড়ি মিলিয়ে প্রায় ১৬টি কক্ষ পুড়ে গেছে। 

ডিইপজেড ফায়ার সার্ভিসের ওয়ার হাউজের ইনচার্জ মোঃ জিহাদ হোসেন বলেন, আমরা খবর পাই ৮ টার দিকে। পরে ৮.৪৫ মিনিটে আমরা ঘটনা স্থলে পৌঁছাই। পরে আগুন নিয়ন্ত্রণে আনি। মুলত গ্যাসের চুলায় রান্না করার সময় আগুনের সূত্রপাত হয়। এঘটনায় একটি শিশুর মৃত্যু হয়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১৬ টি রুমে প্রায় ২০ লাখ টাকার মত হয়েছে বলে জানান তিনি ।

মন্তব্য ( ০)





  • company_logo