• শিক্ষা

পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জবির প্রক্টর মোস্তফা কামাল

  • শিক্ষা
  • ০৩ আগস্ট, ২০২১ ১৪:২৩:০৪

ছবিঃ সিএনআই

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রক্টর হিসেবে ড. মোস্তফা কামালের দায়িত্বকাল শেষ হলেও পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত তাকে দায়িত্ব পালনে অব্যাহত থাকার নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।মঙ্গলবার (৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রতিবেদকের সঙ্গে এক ফোনালাপে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার বলেন, গত ২৫ জুলাই ড. মোস্তফা কামালের দুই বছর মেয়াদের দায়িত্ব শেষ হয়। পরের দিনই কর্তৃপক্ষের আদেশে নোটিশ দিয়ে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাঁর দায়িত্বের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

ওহিদুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত তিনি প্রক্টরের দায়িত্ব পালন করবেন। এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, "আমার আগের দায়িত্বের মেয়াদ গত ২৫ জুলাই শেষ হওয়ার পর নতুন করে মেয়াদ বৃদ্ধি করা হয়েছ।" তিনি আরো বলেন, আমার পূর্বের মেয়াদে আমি যথাসাধ্য চেষ্টা করেছি শিক্ষার্থীদের হয়ে কাজ করার। এসময় সহকর্মীসহ সবাইকে আমার পাশে পেয়েছি। আশা রাখছি এবারও সবাই আমার পাশে থাকবেন।

ড. মোস্তফা কামাল ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক। ২০১৯ সালের ২৬ জুলাই বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে প্রক্টরের দায়িত্ব পান ড. মোস্তফা কামাল। এর আগে তিনি সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

এছাড়া মোস্তফা কামাল বর্তমানে বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo