• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ভাইয়ের হাতে ভাই খুন, আটক দুই ভাই

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ০২ আগস্ট, ২০২১ ১৯:২৭:৩৩

ছবিঃ সিএনআই

হাসান জাবেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  গত ঈদুল আযহার আগের দিন (২০ জুলাই) ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় আপন ছোট দুই ভাইয়ের হাতে আব্দুর রহিম নামের একজন মসজিদের ইমাম হত্যা মামলার তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি। এরা হলেন- ভিকটিমের ছোট ভাই সাহেদ মিয়া, আব্দুল্লাহ মিয়া ও সাহেদ মিয়ার ছেলে জুনায়েদ মিয়া। আজ সোমবার (২ আগস্ট) দুপুরে রাজধানীতে সিআইডির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর এ তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া গ্রামে বসতভিটার জায়গা নিয়ে দীর্ঘ দিন ধরে আব্দুর রহিমের সঙ্গে তার আপন ছোট দুই ভাইয়ের বিরোধ চলছিল। গত ২০ জুলাই ঈদুল আযহা উদযাপন উপলক্ষে ঢাকা থেকে বাড়িতে এসে সাহেদ ও আব্দুল্লাহ তাদের বড় ভাই আব্দুর রহিমের সঙ্গে এই নিয়ে প্রথমে কথা কাটাকাটি ও পরে মারামারিতে লিপ্ত হয়। এক পর্যায়ে বল্লম দিয়ে আঘাত করা হলে আব্দুর রহিম গুরুতর আহত হয়। এরপর তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় সরাইল থানায় হত্যা মামলা দায়ের হলে সিআইডি 'ছায়া' তদন্ত শুরু করে।

সিআইডি আরো জানান, মামলা দায়েরের পর সকল আসামিরা ঢাকায় আত্মগোপন করে এবং সাক্ষীদেরকে ভয়-ভীতি প্রদর্শন করছিলেন। অবশেষে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও আসামিদের সম্ভাব্য লুকিয়ে থাকার সকল স্থানে অভিযান চালিয়ে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে সাহেদ মিয়া ও তার ছেলে জুনাইদকে এবং খিলগাঁও এলাকা থেকে আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলেও জানিয়েছে সিআইডি।

মন্তব্য ( ০)





  • company_logo