• রাজনীতি
  • লিড নিউজ

তেঁতুলিয়ায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কৃষক লীগের বৃক্ষরোপন

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ৩১ জুলাই, ২০২১ ১৫:০২:৩৬

ছবিঃ সিএনআই

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্যপুত্র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন করলো কৃষকলীগ। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় উপজেলার সদর ইউনিয়নের আজিজনগর গ্রামে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানীকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন। এ কর্মসূচিতে কৃষকলীগের উদ্যোগে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে ৫১টি বৃক্ষরোপন করছেন। এছাড়াও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে ইতিপূর্বে শতাধিক বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেছেন।

এ বিষয়ে কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেমুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার সুযোগ্যপুত্র সজীব ওয়াজেদ জয় তারুণ্যের অহংকার ও ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর। ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার নেপথ্য কারিগর হিসেবে কাজ করছেন পরিশ্রমী, মেধাবী ও পরিচ্ছন্ন জীবন-জীবিকার অধিকারী কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয়। বাংলাদেশসহ বহিঃবিশ্বের সাথে মুহূর্তের মধ্যে যোগাযোগ করা সম্ভব হচ্ছে। আজ সচিবালয় থেকে ইউনিয়ন পরিষদ এমনকী গ্রামের প্রত্যন্ত অঞ্চলের স্কুলেও পৌঁছে গেছে ডিজিটাল সেবা। তাই সজিব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে ৫১টি বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন করেছি।

অনুষ্ঠানে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল, আব্দুল মতিন, আলমগীর হোসেন, যুবলীগের আহবায়ক আতাউর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল হাকিম, কৃষকলীগের কবির হোসাইন, বিপ্লব, হাবিব, তারা মিয়াসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।   

মন্তব্য ( ০)





  • company_logo