• অপরাধ ও দুর্নীতি

উলিপুরে ১ বছর পর অপহৃত ছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ জুলাই, ২০২১ ১৮:১৮:২৮

প্রতীকী ছবি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ১বছর পর এক অপহৃত ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরনকারী রায়হান মিয়া(৩২)নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, গত বছরের ১৬ অক্টোবর উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের কালপানী বজরা টিটমার পাড় এলাকার এমদাদুল হকের পুত্র রায়হান মিয়া একই এলাকার মাদ্রাসা পড়ুয়া দশম শ্রেণির এক ছাত্রী (১৫)কে অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রায়হান মিয়াসহ তিনজনের বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল বাতেন বলেন, অপহরনকারী রায়হান মিয়া প্রায় সময় তাদের অবস্থান পরিবর্তন করায় তাকে সনাক্ত করা সম্ভব হচ্ছিল না। অবশেষে বুধবার(২৮ জুলাই) সকালে তাদের অবস্থান নিশ্চিত হবার পর নীলফামারী জেলার সদর উপজেলার পৌরসভার পোস্ট অফিস মোড় এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমীন বলেন, প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করার পর ভিকটিমকে উদ্ধার ও মূল আসামীকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo