• অপরাধ ও দুর্নীতি

চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী রুবেল অস্ত্রসহ গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ জুলাই, ২০২১ ১২:২১:১০

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ ছিনতাই করে পালাতক থাকা চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী রুবেল (২৮) কে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। গতকাল ২৬ জুলাই বিকালে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবারপাড় পালকী কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গত ১৯ জুলাই রোবেল কোতোয়ালী থানার আন্দরকিল্লা  এলাকায় ছিনতাইয়ের পর রপলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছোরা এবং ছিনতাইকৃত ৮  আনা ওজনের স্বর্ণের চেইনের  ৫ আনা উদ্ধার করা হয়।

এর আগে লুণ্ঠিত এসব স্বর্ণ কেনার অভিযোগে ক্রেতা সুজন ধর (৩৭) কে বায়েজিদ ডেবারপাড় থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডবলমুরিং থানার এস আই অর্ণব বাদী হয়ে রুবেল এবং তার পলাতক সহযোগী জামাল প্রকাশ বুষ্টার জামালের  বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃত  স্বর্ণ এবং আসামি সুজন ধরকে হস্তান্তর করা হয়েছে। এছাড়া গ্রেফতার রুবেলের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় আরো ১১ টি মামলা আছে বলেও জানায় পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo