• শিক্ষা

করোনা আক্রান্ত হয়ে ইবি কর্মকর্তার মৃত্যু 

  • শিক্ষা
  • ২৯ জুন, ২০২১ ১৬:১৮:১১

ছবিঃ সিএনআই

ইবি প্রতিনিধি: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)কর্মকর্তা জামিনুর রহমান দুদু মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলের সহকারী রেজিস্ট্রারের দায়িত্বে কর্মরত ছিলেন। মঙ্গলবার (২৯ জুন) সকাল ১০টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। 

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আলমগীর হোসেন ভুঁইয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরহুমের জানাজা নামাজ তার নিজ বাড়িতে বাদ আসর ঝিনাইদহের শৈলকুপার শ্রীরামপুরে অনুষ্ঠিত হবে। জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পারিবারিক সূত্র জানা গেছে, জামিনুর রহমান দুদু প্রায় ১ সপ্তাহ ধরে ঠাণ্ডা জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। করোনা উপসর্গ দেখে গতকাল সোমবার তিনি টেস্ট করেছিলেন। পরে তার মৃত্যুর প্রায় ১ ঘন্টা পর আজ মঙ্গলবার রিপোর্ট করোনা পজিটিভ আসে। এছাড়া আজ সকালে করোনাজনিত কারণে তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়। পরে আনুমানিক ১০ টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এদিকে কর্মকর্তা জামিনুর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট প্রফেসর ড. গৌতম কুমার দাস পৃথক শোক-বার্তায় শোক জানিয়েছেন। শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo