• অপরাধ ও দুর্নীতি

পটুয়াখালীতে শাশুড়িকে কুপিয়ে হত্যা, জামাই আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৩ জুন, ২০২১ ১৭:২৬:১৬

ছবিঃ সিএনআই

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় শাশুড়ি মোমেনা বেগমকে (৫০) কুপিয়ে হত্যা করেছে মেয়ের জামাই। শনিবার গভীর রাতে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।মোমেনা বেগম উত্তর মুরাদিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা কাঞ্চন গাজীর স্ত্রী।জানা গেছে, উত্তর মুরাদিয়া ৩ নম্বর ওয়ার্ডের কাঞ্চন গাজীর মেয়ের সঙ্গে চাঁদপুর কচুয়া এলাকার বাসিন্দা মোঃ জামাল হোসেনের (৪০) বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়ের জামাই জামাল তার বাড়িতে থাকততো। গত তিন চারদিন ধরে হঠাৎ মানসিক রোগ দেখা দেয় জামালের। তিনি রাতে না ঘুমিয়ে ঘরের মধ্যে হাঁটাহাটি করতে থাকেন।

গত রাতে জামাল হাঁটাহাটি করছিলেন এসময় শাশুড়ি মোমেনা তাকে ঘুমাতে বললে ক্ষিপ্ত হয়ে দা দিয়ে মোমেনাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন জামাল। এতে গুরুতর জখম হন মোমেনা।পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টায় মারা যান তিনি।

দুমকী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদি হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাত ৩টায় ঘটনাস্থলে গিয়ে আহত নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। পরে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতাল পাঠিয়ে দেন। সেখানে মারা যান তিনি।তিনি আরো বলেন, দীর্ঘ ১০ ঘন্টা পর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একই এলাকা থেকে ঘাতক জামাই মোঃ জামাল হোসেনকে আটক করতে সক্ষম হই। আসামির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo