• সমগ্র বাংলা

আনোয়ারায় শিশু ও নারী সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ১৩ জুন, ২০২১ ১৬:০৩:২৪

ছবিঃ সিএনআই

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় শিশু ও নারী সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় তথ্য অফিস পটিয়ার আয়োজনে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ জুন) সকালে আনোয়ারা উপজেলা কৃষি অফিস মিলনায়তনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যােগাযােগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের আওতায় করােনাভাইরাস সংক্রমণ রােধ, জীবন তথ্য ও KHHP, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশুকে মাতৃদুগ্ধ পান, শিশু ও নারীর অধিকার, শিশুর যথাযথ বিকাশ, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, পানিতে ডুবে শিশুমৃত্যু প্রতিরােধ, পরিবেশ সুরক্ষা ও দুর্যোগকালীন নারী ও শিশুর সচেতনতা, জেন্ডার সমতা, নিরাপদ মাতৃত্ব, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক ও জঙ্গিবাদ প্রতিরােধ, পরিস্কার পরিচ্ছন্নতা, ডেঙ্গু প্রতিরােধ, নিরাপদ সড়ক ইত্যাদি বিষয়ে প্রচার/সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সমন্বয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শেখ জোবায়ের আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব তৌহিদুল হক চৌধুরী।

এসময় স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা মেডিকেল অফিসার ডা. মিসবাহুস সালেহীন, পটিয়া তথ্য অফিসার সঞ্জয় মজুমদার, সহকারী তথ্য অফিসার দীপক চন্দ্র দাস। কর্মশালায় শিক্ষক-শিক্ষিকা, এনজিও কর্মকর্তা,মহিলা জনপ্রতিনিধি এবং সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo