• অপরাধ ও দুর্নীতি

দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ২ 

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৩ জুন, ২০২১ ১৪:২৪:৪৩

ছবিঃ সিএনআই

দাউদকান্দি প্রতিনিধিঃ আজ রাত সাড়ে ৩ টায় উপজেলার নায়ের গাঁও রোডের বরকোটা বিদ্যুৎ অফিসের ২শ' গজ দক্ষিণ এলাকা নামক স্থান থেকে (দাউদকান্দি-চান্দিনা) সার্কেল এএসপি মো.জুয়েল রানা'র নেতৃত্ব্যে মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সেকেন্ড অফিসার এসআই,মো.নাসিউদ্দিন, এসআই মো.নাজমুল হুসেন,এএসআই আনোয়ার হোসেন ও এএসআই বিপুল চন্দ্র রায়-কে সাথে নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে দু'ডাকাত-কে দেশীয় অস্ত্রসহ আটক করেন।

আটকরা হলেন কুমিল্লা জেলারদাউদকান্দি উপজেলার দক্ষিণ মোহাম্মদ পুর গ্রামের জাহেদ আলী'র ছেলে মো. আবু তাহের ও একই উপজেলার একই গ্রামের মো.ইয়াসিন মিয়া'র ছেলে মো.সাইফুল ইসলাম।

 মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম বলেন," আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি সংঘবদ্ধ অজ্ঞাত দশ জনের ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল তখন আমরা ঘটনাস্থলে পৌঁছে চারোদিকে ডাকাত দলের সদস্যদের ঘিরে রাখি। দু'জন ডাকাতকে আমরা দেশীয় অস্রসহ আটক করতে সক্ষম হই। ডাকাতদের থেকে কাঠের লাঠি,লোহার পাইপ,নতুন গামছা, দরি ও সুইচ গিয়ার উদ্ধার করি। আটকদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে।তাদের থেকে আরও তথ্য পেয়েছি।  তিনি আরও বলেন, আটক ডাকাতদের বিরুদ্ধে দণ্ডবিধি ৩৯৯/৪০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।"

মন্তব্য ( ০)





  • company_logo