• অপরাধ ও দুর্নীতি

ছাগলনাইয়ায় অস্ত্র সহ যুবক গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ মে, ২০২১ ১২:১০:৫৩

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়া উপজেলার বক্তার হাট থেকে বুধবার (৫ মে) কাজী আজিম হোসেন (২৩) নামে এক যুবককে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে  করেছে  র‍্যাব-৭।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক  অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে  র‍্যাব জানতে পারে একজন ব্যক্তি পরশুরাম হতে মোটরসাইকেল যোগে মাদক দ্রব্য বহন করে ফেনীর দিকে আসছে। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে  র‍্যাব ছাগলনাইয়ার বক্তার হাট ইয়াছিন ট্রেডার্স দোকানের সামনে রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। 

একটি সন্দেহজনক মোটরসাইকেলকে থামানোর সংকেত দিলে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে আটক করে র‍্যাব। মোটরসাইকেল চালক ফুলগাজী উপজেলার মুন্সিরহাটের ফকিরের খিল গ্রামের কাজী আব্দুর গফুরের ছেলে কাজী আজিম হোসেন (২৩)’কে তল্লাশী করে ১ টি দেশীয় অস্ত্র এলজি নামক বন্দুক, ১ রাউন্ড তাজা গুলি ও ১ টি মোবাইল উদ্ধার করা হয় ও মোটরসাইকেলটি জব্দ করা হয়। 

মাহফুজুর রহমান আরো জানান, গ্রেফতারকৃত আজিম হোসেনকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র ও আসামী কাজী আজিম হোসেনকে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে। কাজী আজিম হোসেনের নামে ছাগলনাইয়া থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo