• অপরাধ ও দুর্নীতি

দুবাই যাওয়ার জন্য ঢাকায় এসে ফ্লাইওভারে মিললো গামছা পেঁচানো রক্তাক্ত মরদেহ

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৬ মে, ২০২১ ১৪:৩৭:০০

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : গ্রাম থেকে দুবাই যাওয়ার উদ্দেশ্যে ঢাকায় আসা সুভাষ চন্দ্র সূত্রধর (৩২) নামের এক যুবকের গলায় গামছা পেঁচানো অবস্থায় রক্তাক্ত মরদেহ মিলেছে রাজধানীর খিলক্ষেতের ফ্লাইওভারের উপরে।

বৃহস্পতিবার (০৬ মে) ভোর ৫টার দিকে তার মররদেহটি উদ্ধার করে খিলক্ষেত থানা পুলিশ। পরবর্তীতে মরদেহের সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ধারণা করছে, তার সাথে থাকা টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করা হয়েছে। পরবর্তীতে রাতের আধারে মরদেহ ফ্লাইওভারের উপর ফেলে গেছ দুর্বৃত্তরা।

নিহত ওই যুবক হলেন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বড় নারায়নপুর গ্রামের মৃত সুবীর চন্দ্র সূত্রধরের ছেলে। পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে তিনি সবার ছোট।

এ বিষয়ে নিহতের ভায়রা শ্রী কৃষ্ণ বাবু বলেন, ‘গত পাঁচ বছর ধরে সুভাষ দুবাই থাকেন। গত বছরের ১৩ নভেম্বর তিনি ঢাকা আসেন। পরে ২১ নভেম্বর বিয়ে করেন। ছুটি শেষে আগামী শনিবার (০৮ মে) রাতের ফ্লাইটে দুবাই চলে যাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমানে দেশের বাহিরে যেতে হলে করোনা নেগেটিভ সার্টিফিকেট প্রয়োজন। তাই বুধবার (০৫ মে) রাতে বগুড়ার শিবগঞ্জের মোকামতলা থেকে মাইকক্রোবাসে করে ঢাকায় আসেন তিনি।’

তিনি আরো বলেন, রাতের বেলা শ্বাশুড়ী সুভাষকে বার বার ফোন পায়নি। পরে আমাকে ফোন দেয়। ফোন পাওয়ার পর পরই বিমানবন্দর ও খিলক্ষেত এলাকায় তাকে খুঁজতে থাকি। পরে খিলক্ষেত থানার পুলিশ ভোর ৫টার দিকে ফোন করে আমাকে খিলক্ষেতের ফ্লাইওভারে যেতে বলে। পরে সেখানে গিয়ে একটি মরহেদ দেখতে পাই। মরদেহের গলায় গ্রামীণ চেক কাপড়ের একটি গামছা ছিল। সেই সাথে মরদেহটি রক্তাক্ত অবস্থায় ছিল।’

শ্রী কৃষ্ণ, ওই মরদেহের সাথে পাসপোর্ট ছাড়া কিছুই পাওয়া যায়নি। পাসপোর্টের দেয়া ছবির সাথে মরদেহের ছবির কোন মিল পাওয়া যাচ্ছিল না। পরে শ্বাশুড়িকে ফোন করে সুভাষের পরিচয় নিশ্চিত হই।

শনিবার রাতে তার দুবাই ফেরত যাওয়ার কথা। কিন্তু এখন সে দুনিয়া ছেড়ে চলে গেল বলেও জানান তিনি।

অপরদিকে নিহতের বিয়াই রিপন কুমার বলেন, সুভাষের আরও তিন ভাই দুবাই থাকেন। সেখানে যাওয়ার জন্য টিকেট কনফার্ম করা ছিল তার। বাসা থেকে বের হওয়ার সময় টিকিটের ৪০ হাজার টাকাসহ ৬০ হাজার টাকা ছিল।’

হত্যাকান্ডের বিষয়ে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে খিলক্ষেতের ফ্লাইওভার থেকে এক প্রবাসীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গামেছা পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে গামছা পার্টি হত্যা করেছে।

তিনি বলেন, ওই মরদেহের সাথে থাকা পাসপোর্ট দেখে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহতের স্বজনরা মামলা করার জন্য থানা রয়েছেন। অপরদিকে মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo