• আন্তর্জাতিক

করোনা আক্রান্ত বাবাকে মৃত্যুর পূর্বে পানি দিতে বাধা মায়ের, ভিডিও ভাইরাল!

  • আন্তর্জাতিক
  • ০৫ মে, ২০২১ ১৬:৪১:০৩

ছবিঃ সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্কঃ মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে অনেকটা বিপর্যস্ত পৃথিবী। এখন পর্যন্ত সবচেয়ে ভয়ংকর অবস্থা সৃষ্টি হয়েছে ভারতে। দেশটিতে প্রতিদিন হাজার হাজার মানুষ এ ভাইরাসে আক্রান্ত হচ্ছে। আর অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে অনেকেই। সংবাদমাধ্যমে একের পর এক ভেসে আসছে হৃদয়বিদারক নানা ঘটনা। এবার দেখা গেল করোনা আক্রান্ত বাবা মাঠে পড়ে আছেন। অসুস্থ বাবাকে পানি দিতে ছুটে যাচ্ছে মেয়ে কিন্তু তাকে আটকে রাখছে মা।

বুধবার (৫ মে) ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিনের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশে।

সম্প্রতি এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যাচ্ছে মাঠের মধ্যে করোনা আক্রান্ত হয়ে বাবা পড়ে আছেন। অসুস্থ বাবাকে বাঁচাতে তার মেয়ে পানি দিতে ছুটে যাচ্ছেন। কিন্তু তাকে যেতে দিচ্ছেন না মা। গায়ের জোরে আটকে রেখেছেন তাকে। ফলে বাবাকে পানি দিতে না পেরে অঝোরে কাঁদছেন মেয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, করোনা আক্রান্ত ৫০ বছরের ওই ব্যক্তি কাজ করতেন অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায় এলাকায়। করোনা আক্রান্ত হওয়ার পর শ্রীকাকুলামে নিজের গ্রামে ফেরেন তিনি। 

কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় তাকে গ্রামে ঢুকতে দেওয়া হয়নি। তাই গ্রামের বাইরে মাঠের মধ্যেই পড়ে ছিলেন তিনি। সেখানেই বাবাকে পানি দিতে এসেছিলেন ১৭ বছরের মেয়ে। তখনই তাকে পেছন থেকে চেপে ধরেন তার মা। মায়ের ভয়, মেয়ে বাবার কাছে গেলে তারাও করোনায় আক্রান্ত হয়ে পড়বেন।

ভিডিওতে দেখা যায়, মায়ের বাধা সত্ত্বেও বাবাকে শেষ পর্যন্ত পানি দিতে সক্ষম হয় মেয়ে। জানা গেছে, এই ঘটনার কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয় এবং তার পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

মন্তব্য ( ০)





  • company_logo