• গণমাধ্যম

রাতের আঁধারে মধ্যবিত্তের পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিল লোহাগাড়া প্রেস ক্লাব 

  • গণমাধ্যম
  • ২৬ এপ্রিল, ২০২১ ১০:০৯:৪৯

ছবিঃ সিএনআই

শাহজাদা মিনহাজ, লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধি: বসবাস করেন পাকা বাড়িতে, কিন্ত বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রথম ধাপ ও ২য় ধাপের লকডাউনে কর্মহীন হয়ে অসহায় হয়ে পড়েছেন এমন মধ্যবিত্ত পরিবারের সংখ্যা হাজার হাজার, যাদের কাছে পৌঁছেনা কোন ধরনের ত্রাণ, উপহার, ইফতার সামগ্রী, খাদ্য সামগ্রী, লজ্জায় কারো কাছথেকে চাইতেও পারেননা কোন ধরনের সাহায্য, অনেক সময় না খেয়ে সন্তান সন্ততি নিয়ে রাত পার করলেও কেউই নেয়না এসব মধ্যবিত্ত পরিবারগুলোর খবর। 

করোনা ভাইরাস সংক্রমণের ২য় ওয়েবের লকডাউনের কারণে বিপাকে পড়া লোহাগাড়া সদর ইউনিয়নের তেমনি এক উপোস থাকা মধ্যবিত্ত পরিবারকে রাতে উপহার স্বরুপ খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে লোহাগাড়া প্রেস ক্লাব। ২৪ এপ্রিল (শনিবার) রাতে এক সংবাকর্মীর মাধ্যমে খবর পেয়ে সেখানে ছুটে যান লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল আউয়াল জনি, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাইছার হামিদ তুষার । 

উপহার স্বরুপ দেওয়া প্যাকেটে ছিল চাল, ছোলা, মসুর ডাল, সয়াবিন তেল, পেয়াজ, আলু, লবন, চিনি, নুডলস, সেমাই ও লাচ্ছা সেমাই। এসময় লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি বলেন, মধ্যবিত্তরা তাদের কথা কাউকে বলতে পারছেন না, তাদের কাছে পৌঁছায়না কোন ধরনের ত্রাণ সহায়তা ও খাদ্য সহায়তা, সংকটে থাকলেও লোকলজ্জায় তারা প্রকাশ্যে কারও কাছে কিছু চাইতে পারছেন না। তেমনি একটি পরিবারের অসহায়ত্বের কথা সহকর্মীর কাছথেকে জানতে পেরে আমরা পরিবারটির জন্য কিছু খাদ্য সামগ্রী উপহার হিসেবে নিয়ে ছুটে এলাম। 

তিনি আরো বলেন, পরিবারটির পরিচয় গোপন রাখা হয়েছে, এই ধরনের মধ্যবিত্ত পরিবারের মানুষদের অসহায়ত্ব বিবেচনায় সমাজের বিত্তশালীরা যার যার অবস্থান থেকে এগিয়ে আসলে সমাজের কেউই না খেয়ে থাকবেনা।

মন্তব্য ( ০)





  • company_logo